scorecardresearch

বড় খবর

ট্রিঙ্কাসে বহু বছর বাদে চেনা মেজাজে উষা উত্থুপ! দেবের সঙ্গে নেচে স্টেজ কাঁপালেন

দিদির সঙ্গে জমিয়ে নাচ সুপারস্টার দেবের, দেখুন সেই ভিডিও

ট্রিঙ্কাসে বহু বছর বাদে চেনা মেজাজে উষা উত্থুপ! দেবের সঙ্গে নেচে স্টেজ কাঁপালেন
দেব-ঊষার নাচ

Trincas এর সঙ্গে তাঁর অনেকদিনের সম্পর্ক। একদিন এইখানেই নিজের সঙ্গীত জীবনের সেরা সময় কাটিয়েছিলেন ঊষা উত্থুপ ( Usha Uthup )। আর এবার সেই চেনা জায়গাতেই ফিরে গেলেন তিনি। উপলক্ষ্য এতদিন পর বাংলা ছবিতে প্লেব্যাক!

গতকাল দেবের ( Dev ) নতুন ছবি ‘কাছের মানুষের’ সং রিলিজের আসর বসেছিল ট্রিঙ্কাসে। আর এই গান গেয়েছেন ঊষা উত্থুপ নিজেই। তাই ভালবাসার শহর কলকাতায় তিনিও উপস্থিত ছিলেন এদিনের অনুষ্ঠানে। এই শহরের প্রতি তার আলদাই ভালবাসা এবং মায়া – কলকাতা অনেক কিছু দিয়েছে তাকে। জীবন পাল্টে দিয়েছে তার। এখানে এলেই এক্কেবারে পুরনো স্মৃতিতে হারিয়ে যান তিনি। গতকালের অনুষ্ঠানে ছবির অন্যান্য তারকাদের সঙ্গেই উপস্থিত হয়েছিলেন। সম্পূর্ন অনুষ্ঠান বসে বসে উপভোগ করছিলেন।

আরও পড়ুন [ সুদীপার বিতর্কিত মন্তব্যের জের! চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর TRP ]

কিন্তু দেব তো দেবই! অনুষ্ঠানের মাঝেই বেজে উঠল এই গান। দেব নিজেও নাচতে নাচতে এগিয়ে গেলেন ঊষা দির দিকে। হাত ধরে ডাক দিলেন স্টেজে। সম্মতি জানালেন ঊষা উত্থুপ নিজেও। তারপর সে কি সুন্দর নাচ। ঊষাদির সঙ্গে মুহূর্ত ভাগ করে নিলেন দেব। নিজের গানেই সুন্দর পারফর্ম করলেন গায়িকা। তাদের নাচ দেখে আপ্লুত সকলেই। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন দেব।

ঊষাদির সঙ্গে নাচ বলে কথা। গায়িকা নিজেও একজন ট্রু পারফর্মার। দেব লিখলেন, চুম্বক মন রিলিজ করে গেছে। আর এই মুহূর্তটা সবথেকে সুন্দর আমার কাছে। কাছের মানুষের স্মৃতিতেও সারাজীবন থেকে যাবে। দেবের সঙ্গে ভীষণ ভাব তাঁর। এর আগেও একবার নিজে হাতে সেলাই করেছিলেন দেবের জিন্স। সেটিও চূড়ান্ত ভাইরাল হয়েছিল।

এবছর পুজোতে মুক্তি পাবে এই সিনেমা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ইশা সাহা এবং দেব অভিনীত এই ছবি নিয়ে রীতিমতো উত্তেজিত সকলেই। দেব নিজেও ব্যস্ত প্রোমোশনে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev and usha utthup dance kacher manush new song