scorecardresearch

বড় খবর

সুদীপার বিতর্কিত মন্তব্যের জের! চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর TRP

ডেলিভারি বয়-দের নিয়ে অপমানজনক মন্তব্য করেন সুদীপা চট্টোপাধ্যায়।

সুদীপার বিতর্কিত মন্তব্যের জের! চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর TRP
চূড়ান্ত হারে কমল সুদীপা চট্টোপাধ্যায়ের 'রান্নাঘর'-এর TRP

জি বাংলার ‘রান্নাঘর’ কর্ত্রী বেঁফাস কথা বলেই একাধিকবার বিতর্ক, সমালোচনার শিকার হয়েছেন। দিন দুয়েক আগের কথা। ডেলিভারি বয়-দের উদ্দেশে এক মন্তব্য করেছিলেন। সুদীপা চট্টোপাধ্যায়ের প্রশ্ন, “ফোন না করে কি গন্তব্যে পৌঁছতে পারেন না ডেলিভারি বয়-রা?.. আমি কি দারোয়ান যে গেট খুলবো?” যে মন্তব্য নিয়ে বিতর্কের ঝড় বয়ে যায়। নেটিজেনদের কাছে কম কটাক্ষ, সমালোচনার শিকার হতে হয়নি সুদীপাকে। অনেকেই ‘রান্নাঘর’ বয়কটের ডাক দিয়েছিলেন। সেই রোষানলেই কি এবার ‘রান্নাঘর’ পড়ল?

এই সপ্তাহে চূড়ান্ত মাত্রায় কমেছে ‘রান্নাঘর’-এর রেটিং। বাংলা টেলিভিশনের নন ফিকশন শো-গুলির মধ্যে সবথেকে কম টিআরপি সুদীপা চট্টোপাধ্যায়ের শোয়ের। ১.৩ রেটিং নিয়ে TRP তালিকায় সবথেকে নিচে ঠাঁই পেয়েছে জি বাংলার সুদীপার ‘রান্নাঘর’।

[আরও পড়ুন: ‘সুশান্তই সব ছিল..’, ‘বিয়ে করেও এত্ত নাটক!’ কাঁদো-কাঁদো অঙ্কিতাকে চরম কটাক্ষ নেটপাড়ার]

প্রসঙ্গত, প্রতি সপ্তাহেই হরেক রকমের পদ নিয়ে টেলিপর্দায় হাজির হন সুদীপা চট্টোপাধ্যায়। তারকাদের নিয়ে বিশেষ পর্বে রান্নাবান্না তো বটেই, আড্ডাও হয় জমিয়ে। অনেকেই সিনেমা রিলিজের আগে ‘রান্নাঘর’-এ আসেন প্রচারের জন্য। দর্শকদের অন্দরমহলেও বেজায় জনপ্রিয় এই ননফিকশন শো। তবে এই সপ্তাহে ‘রান্নাঘর’-এর টিআরপি অন্যান্য সপ্তাহের তুলনায় অনেকটাই কম। সেই প্রেক্ষিতেই প্রশ্ন উঠছে, তাহলে কি ডেলিভারি বয়-দের নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরেই কি সুদীপা চট্টোপাধ্যায়ের শোয়ের এমন হাল? দর্শকদের রোষের জের?

অন্যদিকে নন ফিকশন শোয়ে সবথেকে এগিয়ে দিদি নম্বর ওয়ান। টিআরপি রেটিং ৬.৫। ৬.৩ পেয়ে দ্বিতীয় স্থানে সারেগামাপা। ৪.৫ রেটিং পেল ডান্স ডান্স জুনিয়র। অন্যদিকে অনেক নম্বরের ব্যবধানে ‘রান্নাঘর’-এর টিআরপি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sudipa chatterjees show rannaghar trp goes down after delivery boy controversy