scorecardresearch

বড় খবর

আবারও এক স্বপ্নের প্রজেক্ট, নতুন বছরেই বিরাট আপডেট দিলেন দেব

কবে আসতে চলেছে দেবের নতুন সিনেমা? জানালেন অভিনেতা নিজেই

আবারও এক স্বপ্নের প্রজেক্ট, নতুন বছরেই বিরাট আপডেট দিলেন দেব
দেবের নতুন ছবি

একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছেন দেব এবং তাঁকে সঙ্গ দিচ্ছেন পরিচালক অভিজিৎ সেন। নতুন বছরেই আবারও এক সুখবর দিলেন দেব। ছবি সাফল্যের মুখ দেখতেই নতুন সিনেমার ঘোষণা করলেন দেব ( Dev )।

সদ্য রিলিজ করেছে প্রজাপতি। ছবি নিয়ে নানান বিতর্কের পরেও দর্শকদের মনে নিদারুণ ঠাঁই পেয়েছে দেব এবং মিঠুনের এই ছবি। তথাকথিত, সকলের একই বক্তব্য, দেব এই ছবিতে নিজেকে অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন। তাই কি আবারও বিরাট চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তিনি? নতুন বছরের প্রথমেই বিরাট আপডেট দিলেন দেব।

আরও পড়ুন [ বর্ষবরণে চূড়ান্ত উন্মাদনা, সোহাগে আদরে ধরা পড়লেন টলিপাড়ার তারকা দম্পতিরা ]

সকলকে আবারও চমকে দিলেন পরিচালক অভিনেতা ডুও। দেব সোশ্যাল মিডিয়ায় জানালেন, “আমরা আবার নিজেদের ড্রিম প্রজেক্ট নিয়ে ফিরছি। ২৩ এর ডিসেম্বরে”। যদিও ছবির নাম এবং অন্যান্য কারা রয়েছেন এই ছবিতে সেই প্রসঙ্গে এখনই কিছুই জানান নি। অভিনেতা বললেন, “সামনেই সমস্ত কিছুই জানিয়ে দেওয়া হবে। অপেক্ষা করুন”। তার মানে আবারও ধামাকা হতে চলেছে বক্স অফিসে। অভিজিৎ সেনের সঙ্গে এই নিয়ে তিন নম্বর ছবিতে কাজ করছেন দেব।

যথারীতি সুখবর পেতেই আনন্দে আত্নহারা দেব অনুরাগীরা। নতুন বছরেই এক বিরাট সুখবর দিলেন অভিনেতা। সিনেমার পরিচালক এবং অভিনেতাকে দেখেই অনেকে আন্দাজ করে ফেলেছেন আসলেই কেমন হতে চলেছে এই ছবি। আদৌ এই ছবি কোনও ফ্যামেলি ড্রামা নাকি সমাজ সচেতনতাকে তুলে ধরবে সেই নিয়েও চোখে পড়ল মন্তব্য। আপাতত, এই প্রজেক্ট নিয়েই সামনের দিনের ব্যস্ততা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev annouced his new upcoming film with avijit sen again