scorecardresearch

বড় খবর

বর্ষবরণে চূড়ান্ত উন্মাদনা, সোহাগে আদরে ধরা পড়লেন টলিপাড়ার তারকা দম্পতিরা

কে কীভাবে উদযাপন করলেন নতুন বছর, দেখুন

বর্ষবরণে চূড়ান্ত উন্মাদনা, সোহাগে আদরে ধরা পড়লেন টলিপাড়ার তারকা দম্পতিরা
টলি তারকাদের বর্ষবরণ

বর্ষবরণের আনন্দে আত্মহারা টলিপাড়ার সেলেব কাপলরা। আদরে ভালবাসায়, একে অপরকে জড়িয়ে নতুন বছরকে স্বাগত জানালেন তাঁরা। তারকা দম্পতিদের নতুন বছরের প্রথম ছবিতে সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত উত্তেজনা।

বছরের প্রথম দিন বলে কথা, ভালবাসার মানুষের সঙ্গে মুহূর্ত না কাটালে হয়? তাই তো, এইদিনে কাছছাড়া করেন নি তাঁরা মনের মানুষদের। রাজ শুভশ্রী থেকে ইমন নীলাঞ্জন, বাদ পড়লেন না কেউই। সোহাগে আদরে নতুন বছরকে কাছে টেনে নিলেন। একে অপরকে চুমু খেয়ে ছবি শেয়ার করলেন রাজ এবং শুভশ্রী। শুভশ্রী পড়েছেন লাল রঙের একটি পোশাক। খোলা আকাশের নিচে দাঁড়িয়ে মুহূর্ত উপভোগ করলেন দুজনে। নিজেদের অনুরাগীদের শুভেচ্ছা জানালেন।

আরও পড়ুন [ নতুন বছরের শুরুতেই বিরাট অঘটন, রক্তারক্তি পরীমণির বাড়িতে ]

এদিকে, ঠোঁটে ঠোঁট রেখে নতুন বছরকে স্বাগত জানালেন ইমন এবং নীলাঞ্জনও। শুভেচ্ছা জানালেন তারকা দম্পতি। আবার, নুসরত এবং যশের নিউ ইয়ার সেলিব্রেশন জুড়ে শুধুই আদর মাখামাখি। যশকে জড়িয়ে ধরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন নুসরত। দুজনেই যে পার্টির মুডে রয়েছেন সেকথা পরিষ্কার। যশ এবং নুসরতের নতুন বছর শুরুই হয়েছে একদম ভিন্ন ভাবে।

কেউ কেউ হাউসপার্টি করেছেন আবার কেউ কেউ খোলা আকাশের নীচে একাই কাঁপিয়ে দিয়েছেন ফ্লোর। মোট কথা, সকলেই আনন্দে মেতেছিলেন। এদিকে, ক্যমেরার সামনে এসে নেচে ফাটিয়ে দিলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা সঙ্গে তাঁদের বন্ধুরা। বর্ষবরণে সরগরম টলিউড।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood couple new year celebrations