scorecardresearch

বড় খবর

মাঝরাতে ‘কাছের মানুষের’ নাম ধরে পাগলামি, রুক্মিণীর কাণ্ডে লজ্জায় লাল ‘বার্থডে বয়’ দেব

দেবকে কী এমন উপহার দিলেন রুক্মিণী যে বাকরুদ্ধ হয়ে পড়লেন অভিনেতা?

মাঝরাতে ‘কাছের মানুষের’ নাম ধরে পাগলামি, রুক্মিণীর কাণ্ডে লজ্জায় লাল ‘বার্থডে বয়’ দেব
দেবের জন্মদিনে রুক্মিণীর উপহার

জন্মদিন উপলক্ষে বিশেষ উপহার পেতে কার না ভাল লাগে? সে যত বড়ই তারকা হোক না কেন, কাছের মানুষের উপহার এবং শুভেচ্ছা যেন আলাদাই মুহূর্ত তৈরি করে দেয়। দেবের জন্মদিনও ব্যতিক্রম গেল না। রুক্মিণীর দেওয়া সারপ্রাইজে মুগ্ধ দেব।

একেই ছবি রিলিজ করেছে তাঁর জন্মদিনে। তাঁর সঙ্গে কাছের মানুষের এমন ভালবাসা পেয়ে যেন মুগ্ধ দেব। নিজেই ক্যাপচার করলেন সেই মুহূর্ত।।সুপারস্টার দেবের জন্মদিন বলে কথা, আর স্পেশ্যাল কিছু হবে না। সেই খামতি পূরণ করলেন বিশেষ বন্ধু রুক্মিণী। মধ্যরাতে সকলে মিলে হাজির হলেন রাস্তায়। সকলেই তখন দেবকে উইশ করতে ব্যস্ত। তাঁর সঙ্গে বিরাট বড় করে লেখা হ্যাপি বার্থডে দেব। শহরের একটি শপিং মলের সামনে বড় করে লিখিয়েছেন শুভ জন্মদিন দেব। আর তার সামনে দাঁড়িয়েই উচ্ছাস সকলের।

আরও পড়ুন [ দেবের জন্মদিনে উপোস করবেন ‘বং গাই’ কিরণ! কিন্তু কেন? ]

রুক্মিণী আর দেব একা নন বরং সঙ্গে রয়েছেন অনেকেই। রাজা চন্দ এবং তাঁর স্ত্রী পিয়ান সরকার সঙ্গে অন্যান্যরা। সকলে মিলে গেয়ে চলেছেন বার্থডে সং, আর সেই মুহূর্ত ক্যামেরা বন্দী করলেন দেব। মুখে হাসি লেগে রয়েছে। তবে, তিনি যে বেজায় খুশি হয়েছেন একথা বলাই যায়। এত রাতে গোটা রাস্তায় উন্মাদনার শেষ নেই। আর সেইসময় প্রতিটা মুহূর্ত উপভোগ করেছেন বার্থডে বয় নিজেও।

ভিডিও সৌজন্যে- রাজা চন্দ/ ইনস্টাগ্রাম

আরও পড়ুন [ কেন দেব-মিঠুনের ‘প্রজাপতি’র ঠাঁই হল না নন্দনে, বিস্ফোরক দাবি করলেন দিলীপ ]

তারপর কেকও কেটেছেন দেব। পরিবারের অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। দেবের জন্মদিনে এবারের বিশেষ উপহার প্রজাপতির সাফল্য। দর্শকরা বাবা ছেলের এই মিষ্টি রসায়নকে দারুণ পছন্দ করেছেন। শুধু টা নয়, গল্পের বুনট যে তাদের মনে ধরেছে সেকথা বলাই যায়। তাঁর সঙ্গে একগুচ্ছ কেক উপহার পেয়েছেন নিজের প্রযোজনা সংস্থার তরফে। সোশ্যাল মিডিয়ার শুভেচ্ছা তো রয়েছেই।

উল্লেখ্য, দেব রুক্মিণীকে নিয়ে এখন সকলের একটাই প্রশ্ন, যে তাঁরা বিয়ে কবে করছেন। কিন্তু দেব তো দেব, এখনও বিয়ের কথা শুনলে দৌঁড়ে পালান। তাহলে কবে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা, এখন এটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev birthday celebration by rukmini moitra and friends