বড় খবর

‘মিষ্টি দিদা’-র ছবি শেয়ার করলেন দেব

প্রথমবার উইন্ডোজের ব্যানারের বাইরে নিজের প্রযোজনা সংস্থার নামে ছবি প্রযোজনা করতে চলেছেন অতনু রায়চৌধুরী, আর প্রথমবার নিজেদের সংস্থার বাইরে ছবি পরিচালনায় রাজি হয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। 

লিলি চক্রবর্তী। ফোটো- দেবের টুইটার

‘মিষ্টি দিদা’, কোনও বাস্তবিক চরিত্র নয় বটে কিন্তু এমন একটা চরিত্র বাঙালি বাড়িতে প্রায়শই দেখা যায়। বলিরেখা স্পষ্ট, অভিজ্ঞতায় চুলে পাক ধরেছে। এই বেশেই ক্যামেরার সামনে বসে রয়েছেন লিলি চক্রবর্তী। আর সেই ‘মিষ্টি দিদা’-র বেশেই ধরা দিয়েছেন দেবের ক্যামেরায়। দেবের পরবর্তী ছবি সাঁঝবাতি-তে রয়েছেন লিলি চক্রবর্তী। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে আপ্লুত দেব।

প্রথমবার উইন্ডোজের ব্যানারের বাইরে নিজের প্রযোজনা সংস্থার নামে ছবি প্রযোজনা করতে চলেছেন অতনু রায়চৌধুরী, আর প্রথমবার নিজেদের সংস্থার বাইরে ছবি পরিচালনায় রাজি হয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। আক্ষরিক অর্থে তাই বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে ‘সাঁঝবাতি’।

আরও পড়ুন, ভাল না লাগায় সরলেন অর্পিতা, ‘সাঁঝবাতি’ হাতে সোহিনী

পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়ের জানিয়েছিলেন, “ছবির গল্পটা লিখতে লিখতেই দেবের কথা মাথায় আসে। আর দেব-পাওলি কিংবা অর্পিতা, প্রত্যেককেই নতুন রূপে দেখতে পাবেন দর্শক। গল্পটায় সন্ধ্যেবেলার একটা সুর আছে, প্রদীপের স্নিগ্ধতা রয়েছে।” যদিও শুরু থেকেই বিতর্ক রয়েছে এই ছবিকে ঘিরে।

শিবপ্রসাদ-নন্দিতা দাবি করেছেন ‘সাঁঝবাতি’র চিত্রনাট্যের সঙ্গে মিল রয়েছে তাদের ছবির ‘গোত্র’-র। আর এই ছবি অনেকদিন আগে থেকেই ঠিক করা, সেই সময়ে অতনু রায়চৌধুরী তাদের সঙ্গে ছিলেন। শোনা গিয়েছিল ‘সাঁঝবাতি’র শুটিংও বন্ধ হয়ে যেতে চলেছে। কিন্তু আপাতত সেই বিতর্ক অনেকটাই থিতিয়ে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev click a picture of lily chakraborty

Next Story
খুল্লনা ও ধনপতির প্রেম নিয়ে ‘মঙ্গলচণ্ডী’, ফিরলেন অদ্রিজাAdrija Roy returns to television in Bengali serial Mangalchandi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com