ভাল না লাগায় সরলেন অর্পিতা, ‘সাঁঝবাতি’ হাতে সোহিনী

ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে 'সাঁঝবাতি'-র। তবে কোনও মনোমালিন্য নয়, চিত্রনাট্য মনে না ধরায় পিছু হটলেন অভিনেত্রী। সেই জায়গায় এলেন সোহিনী সেনগুপ্ত।

By: Kolkata  Updated: June 27, 2019, 06:00:27 PM

শোনা গিয়েছিল লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় সাঁঝবাতি ছবিতে অভিনয় করছেন অর্পিতা চট্টোপা‌ধ্যায়। কিন্তু সূত্রের খবর এই ছবি করছেন না অর্পিতা। ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে ‘সাঁঝবাতি’-র। তবে কোনও মনোমালিন্য নয়, চিত্রনাট্য মনে না ধরায় পিছু হটলেন অভিনেত্রী। সেই জায়গায় এলেন সোহিনী সেনগুপ্ত।

আক্ষরিক অর্থে বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে ‘সাঁঝবাতি’। অনেকগুলো বাধা গন্ডি ভেঙে বাইরে বেরিয়েছে এই ছবি। প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব ও পাওলি দাম। প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে এক ফ্রেমে দেখা যেতে চলেছে সুপারস্টার দেবকে। কিন্তু এই ছক ভাঙার চিত্রনাট্যেই নাকি বিশেষ কিছু করার ছিল না অর্পিতার চরিত্রের। সে কারণেই সরে আসা।

আরও পড়ুন, লোকসভায় গিয়ে প্রথম কী চাইলেন মিমি-নুসরত?

তবে অর্পিতার পরিবর্তে সোহিনী সেনগুপ্তকে নেওয়া হয়েছে সেই ভূমিকায়। সোহিনীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”আমি লীনাদি ও শৈবালদার সঙ্গে করার জন্য ভীষণই এক্সইটেড। অনেকবার লীনাদি আমায় বিভিন্ন ধারাবাহিকে কাজ করতে বলেছেন কিন্তু আমি থিয়েটারের কারণে সময় করে উঠতে পারিনি। আর সৌমিত্র চট্টোপাধ্যায় ও লিলি চক্রবর্তীর সঙ্গে কাজ কারতে পারাটাই আনন্দের। আমার বেশি দৃশ্য তাদের সঙ্গেই রয়েছে।”

সোহিনী আরও বলেন, ”সাধারণত আমি যে ধরণের চরিত্র করি তাতে অনেক সংলাপ থাকে। এই ছবিতে উল্টো। অপেক্ষাকৃত কম ডায়লগ ডেলিভারি করতে হবে। আশা করব সেটাও যেন ভাল করে করতে পারি।”

আরও পড়ুন, ‘মিতিন মাসি’-র লুকে প্রস্তুত কোয়েল

প্রত্যেকেই জানেন অর্পিতা চট্টোপাধ্যায় বেছে বেছে চরিত্র নেন। এই ছবির ক্ষেত্রে স্ক্রিপ্ট শুনে নিজের চরিত্রের জন্য বিশেষ কিছু করার মতো পাননি অভিনেত্রী। কলকাতা এবং তার বাইরে গ্রামে শুটিং হবে এই ছবির।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

In sanjhbati arpita chatterjee has been replaced by sohini sengupta

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X