scorecardresearch

হঠাৎ করেই দুঃসংবাদ! কাছের মানুষকে হারিয়ে শোকে মুহ্যমান অভিনেতা দেব

মানসিকভাবে ভেঙে পড়েছেন দেব এবং তাঁর পরিবার

হঠাৎ করেই দুঃসংবাদ! কাছের মানুষকে হারিয়ে শোকে মুহ্যমান অভিনেতা দেব
শোকে আচ্ছন্ন দেব

এই তো সেদিনও হাসিমুখে উপস্থিত হয়েছিলেন ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে। তারপর? দিন না গড়াতেই শোকের ছায়া দেবের পরিবারে। কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেতা এবং তাঁর পরিবার।

গতকাল রাতেই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন দেবের জ্যাঠা। হঠাৎ করেই দুঃসংবাদ অধিকারী পরিবারী। জেঠুর মৃত্যুর খবর পেয়ে আজ সকালেই দেশের বাড়ি অর্থাৎ মেদিনীপুরে ছুটেছেন দেব এবং তাঁর পরিবার। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার জ্যাঠা অর্থাৎ তারাপদ অধিকারীর। জেঠুর শেষকৃত্যে যোগ দিতেই রওনা হয়েছেন তিনি।

আরও পড়ুন [ ‘একটা গান’, দিদির অনুরোধে অরিজিৎ গাইলেন, ‘রং দে তু মোহে গেরুয়া’ ]

দেবের বাবা গুরুপদ অধিকারী ইতিমধ্যে পৌঁছে গিয়েছেন সেখানে। দাদার হাত ধরেই যে মুম্বাইয়ে ব্যবসা শুরু করেছিলেন গুরুপদ বাবু। শোকে মুহ্যমান অধিকারী বাড়ির সকলে। একেই ছবির প্রোমোশন তাঁর সঙ্গে ফিল্ম ফেস্টিভ্যালের দায়িত্বও, একাধারে সব সামলাচ্ছেন দেব। তাঁর মধ্যেই পরিবারের এই খারাপ সময়ে নিজেকে গুটিয়ে না রেখে বাড়ির ছেলে হিসেবে কর্তব্যপরায়ণ সে। এমনিতেও এককথায় ফ্যামিলি ম্যান দেব।

প্রসঙ্গত, সামনেই রিলিজ প্রজাপতি ছবির। ডান্স ডান্স জুনিয়র শেষ হতেও আর বেশি দেরি নেই। সকলের এখন একটাই প্রশ্ন, দেব বিয়ে করছেন কবে? রুক্মিণীর সঙ্গে সম্পর্ককে পরিণতি দিচ্ছেন কবে? এইক্ষেত্রে দেবের বাবা অবশ্য জানিয়েছিলেন, তিনি ছেলের বিয়ে নিয়ে নাজেহাল। যতই বাবা মায়ের সুপুত্র তিনি হন না কেন, এখনও তাঁদের এই ইচ্ছেকে মেনে নিচ্ছেন না দেব।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev family lost his closed ones tollywood