scorecardresearch

বড় খবর

রচনা-বুম্বার কাণ্ড দেখে মারাত্মক রেগে গেলেন দেব! তারপর…

কী ঘটেছে?

রচনা-বুম্বার কাণ্ড দেখে মারাত্মক রেগে গেলেন দেব! তারপর…
দেব, প্রসেনজিৎ, রচনা একমঞ্চে .. তারপর?

একজন ইন্ডাস্ট্রির ‘দাদা’। আরেকজনকে দর্শকদের ভালবাসায় ‘দিদি নম্বর ওয়ান’। হচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রচনা বন্দ্যোপাধ্যায়ের কথা। টলিপাড়ার দুই তারকার সম্পর্ক বরাবরই ভাল। একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। আজও তাঁদের বন্ধুত্ব গাঢ়। এবার সেই রচনা-বুম্বার কাণ্ড দেখেই ভয়ঙ্কর রেগে গেলেন দেব।

টলিপাড়ার এককালের এই হিট জুটি এমন কী করলেন, যা দেখে অভিমান করে বসলেন দেব? খোলসা করে বলাই যাক তাহলে। প্রসেনজিৎ নিজে হাতে ফুচকা বানিয়ে পরিবেশন করছিলেন রচনাকে। রচনাও সাদরে উপভোগ করে খাচ্ছিলেন। বন্ধু বুম্বার সঙ্গে টক-ঝাল, মিষ্টি রসিকতাও করেন অভিনেত্রী। তবে সেখানে উপস্থিত থাকলেও তাঁকে যেন পাত্তাই দিলেন না দুই তারকা! রচনা-বুম্বা একে-অপরের হাত থেকে ফুচকাও খেলেন। এসব দেখে বেজায় অভিমান করেন দেব।

উল্লেখ্য, দেবের পয়লা ছবির নায়িকা রচনা বন্দ্যোপাধ্যায়। সেটা ছিল ‘অগ্নিশপথ’। অন্যদিকে বুম্বার ‘সবুজসাথী’ রচনা। দুই তারকার এমন ভাব দেখে অভিনেত্রীর উদ্দেশে দেব বলে বসলেন, “কাছের মানুষকে ভুলে গেলে আরেক কাছের মানুষকে পেয়ে..।” জীবনের প্রথম নায়িকাকে আরেক নায়কের সঙ্গে মশকরা করতে দেখেই অভিমান হয় দেবের। আর তাই কী অভিমান করে বসেন তিনি?

[আরও পড়ুন: ঐন্দ্রিলার মৃত্যুর মাস ঘুরতেই ‘বজ্রপাত’ শর্মা পরিবারে! ক্যানসারে আক্রান্ত মা শিখাও]

আসলে গোটা ঘটনাটাই ঘটেছে দিদি নম্বর ওয়ান-এর মঞ্চে। মাসখানেক আগে এই শোয়ের মঞ্চেই কাছের মানুষ রিলিজের আগে একসঙ্গে প্রচার করতে এসেছিলেন দেব-প্রসেনজিৎ। সেখানেই দুই নায়কের মাঝে চাপে পড়েন রচনা বন্দ্যোপাধ্যায়। যদিও এই পুরো ঘটনাটাই রসিকতার ছলে ঘটে। এমন মশকরা লেগেই থাকে তারকাদের মধ্যে। তবে মাসখানেক বাদে শোয়ের সেই অংশের ভিডিও-ই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev feels disgusted to see rachana banerjee and prosenjit chatterjee together