হইচই আনলিমিটেড: দেবের গন্তব্য এবার উজবেকিস্তান

এবার পুজোয় আসছে দেবের প্রযোজনায় নতুন সিনেমা। এই কমেডি ছবির শুটিং হবে উজবেকিস্তানে।

By: Kolkata  Updated: April 22, 2018, 10:07:44 AM

কবীর মুক্তি পেয়েছে সদ্য। এরই মধ্যে নতুন ছবির ঘোষণাও করে ফেলল দেব এন্টারটেইনমেন্ট। পুজোয় আসছে চলেছে তাঁর প্রযোজনায় নতুন ছবি হইচই আনলিমিটেড। দেব প্রযোজিত চতুর্থ ছবি এটি। এই ছবিতে আবারও পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

তবে এবার দর্শক মিস করবে দেব-রুক্মিণী জুটিকে। কারণ এই ছবির নায়িকা রুক্মিণী নন। হইচইয়ে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। শুধু মিমি নয়, এই ছবি মাল্টিস্টারার। ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার, পূজা বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়  এবং শাশ্বত চট্টোপাধ্যায়কেও।

আরও পড়ুন, কবীর রিভিউ: দুরন্ত এক্সপ্রেসের মু‌ম্বই-হাওড়া ট্রেনসফরে জোরালো চিত্রনাট্য

হইচই আনলিমিটেড ছবির শুটিং হবে উজবেকিস্তানে। শুধু তাই নয়, উজবেকিস্তানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করল দেব এন্টারটেইনমেন্ট। হইচই আনলিমিটেডের শুধু শুটিং নয়, এই ছবি মুক্তিও পাবে উজবেকিস্তানে। কেবলমাত্র উজবেকিস্তানেই নয়, রাশিয়া সহ বিভিন্ন দেশে একসঙ্গে রিলিজ করবে হইচই। চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন উজবেকিস্তানের আন্তর্জাতিক সম্পর্ক প্রধান।

দঙ্গল বা টিউবলাইটের মতো ছবি বিদেশে মুক্তি পেলেও বাংলা ছবি আগে কখনও এভাবে বিদেশে মুক্তি পায়নি বলে দাবি প্রযোজকদের। এর আগে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি দেখানো হয়েছিল সিঙ্গাপুর সহ বেশ কয়েকটি জায়গায়।

কমেডির নিরিখে সিরিয়াস বার্তা দেবে এই ছবি। উজবেকিস্তানে ছবির রেকিও সেরে ফেলেছে টিম হইচই আনলিমিটেড। ছবিটা কিন্তু মোটেই দক্ষিণি রিমেক নয়। প্রসঙ্গত, দেবের প্রযোজিত ও অভিনীত ছবি কবীর সাড়া ফেলেছে বক্স অফিসে।

আরও পড়ুন, বড়পর্দায় একসঙ্গে স্বস্তিকা-সুদীপ্তা, শীতে মুক্তি পাবে অনেক দিনের পরে

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dev hoichoi unlimited ujbekithan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X