স্বাধীনতা দিবসে বড় ঘোষণা, ‘বাঘা যতীনের’ ভূমিকায় দেব

স্বাধীনতা দিবসে সুখবর দিলেন অভিনেতা

স্বাধীনতা দিবসে বড় ঘোষণা, ‘বাঘা যতীনের’ ভূমিকায় দেব
আসছেন বাঘাযতীন

আমরা মরব, জগৎ জানবে – স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে গোটা দেশে উৎসবের আমেজ। আর এরই মাঝে এক বীর সন্তানের জীবন কাহিনী শোনাতে আসছেন দেব ( Dev )। সকাল হতেই জানান দিলেন নিজের আগামী ছবির- এক বীরের গাথা, ‘বাঘা যতীন’ ( Baghajatin Jatindranath Mukherjee ) চরিত্রে অভিনয় করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় জানালেন এই সুখবর। স্বাধীনতা দিবসের সকালে ছবির মোশন টিজার শেয়ার করেই লিখলেন, যতীন মুখার্জি হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতা উৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীর গাথা – ‘বাঘা যতীন’। এই চরিত্রে দেব নিজেই অভিনয় করছেন। ‘দ্য রোয়ারিং বেঙ্গল টাইগার- যুগান্ত’র পার্টির প্রধান সদস্য এবং লিডার হিসেবে স্বাধীনতার ইতিহাসে যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের অবদান স্বর্ণাক্ষরে রচিত।

[আরও পড়ুন: ‘বয়কট বলিউড’ ট্রেন্ডের মাঝেই মোদির ডাকে সাড়া আমির, শাহরুখ, অক্ষয়দের, ওড়ালেন তিরঙ্গা]

YouTube Poster

বাঘের সঙ্গে লড়াই করেছিলেন তিনি। ছোট্ট খুকুরি দিয়ে নিজেকে রক্ষা করেছিলেন। কলকাতার বিখ্যাত  চিকিৎসক সুরেশ প্রসাদ সর্বাধিকারী তাঁর চিকিৎসা করেছিলেন। যতীনের গোটা শরীর তখন বাঘের নখের বিষে জর্জরিত। তাঁর সাহসিকতা এবং বীরত্বের প্রমাণদিয়েই একটি আর্টিকেল লিখেছিলেন সুরেশ প্রসাদ সর্বাধিকারী। তারপরই তাকে বাংলা সরকারপক্ষের তরফে পুরস্কার দেওয়া হয়, এবং বাঘকে পরাজিত করার কারণেই নামের সঙ্গে ‘বাঘা’ উপাধি যোগ হয় তার।

এর আগেও দেব ‘গোলন্দাজ’ ছবিতে নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছেন। এবার আবারও এক এমন জোরালো চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবির পরিচালনা করছেন অরুণ রায়। এবং দর্শকরা এখন থেকেই উত্তেজিত। তাদের কথায়, এর থেকে অনবদ্য আর কিছুই হতে পারে না। বাংলার ব্লকবাস্টার হিট হতে চলেছে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev in and as baghajatin new movie

Next Story
রক্তপাত-গলাকাটার দৃশ্য, রাজের ‘ধর্মযুদ্ধ’ বয়কটের ডাক! তোলপাড় নেটদুনিয়া