scorecardresearch

বড় খবর

টলি-সুন্দরীরা ফেল! ইঞ্জিনিয়ারিং ছাত্রীকেই নায়িকা বানালেন দেব, দেখুন ‘ইন্দু’কে

দেবের নতুন নায়িকার পরিচয় জানেন?

টলি-সুন্দরীরা ফেল! ইঞ্জিনিয়ারিং ছাত্রীকেই নায়িকা বানালেন দেব, দেখুন ‘ইন্দু’কে
'বাঘাযতীন' লুক দেব ও প্রকাশ্যে স্ত্রী ইন্দুবালার লুকও

টলিউডের কোনও চেনা মুখ নয়। বরং সাদামাটা, পড়শি ঘরের ঘরোয়া লুকের কোনও মেয়েকেই নায়িকা হিসেবে চেয়েছিলেন দেব। জহুরির চোখ প্রযোজক তথা অভিনেতার। যেমনটা চেয়েছিলেন তেমনটাই পেয়েছেন ‘ইন্দু’কে। বৃহস্পতিবার নিজের নতুন নায়িকার সঙ্গেই আলাপ করিয়ে দিলেন দেব। দেবের নতুন নায়িকার পরিচয় জানেন?

টলিপাড়ার কোনও সুপারহিট নায়িকা নন, তিনি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রী। নাম সৃজা দত্ত। ইঞ্জিনিয়ারিং এই পড়ুয়ার সঙ্গে বিনোদুনিয়ার কোনওরকম সম্পর্ক নেই। লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়া থেকে তিনি অনেক দূরে। ‘বাঘাযতীন’-এর জন্য হন্যে হয়ে নায়িকা খুঁজছিলেন দেব। অডিশনও হয়েছে প্রচুর। তবে মনমাফিক নায়িকা খুঁজে পাওয়া যাচ্ছিল না। তবে শেষমেশ যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের স্ত্রী ইন্দুবালার চরিত্রের জন্য অভিনেত্রী পেলেন প্রযোজক-অভিনেতা দেব।

টানা টানা চোখ। সুন্দর গড়ন। সুন্দরী। আটপৌরে শাড়ি পরিহিতা। কপালে বড় টিপ। হাতে শাখাপলা। একেবারে যৎসামান্য মেকাপ! দেবের নতুন নায়িকা ইন্দু ইতিমধ্যেই ভাইরাল। শোনা যাচ্ছে, ‘বাঘাযতীন’-এর জন্য ইতিমধ্যেই ওয়ার্কশপ শুরু করে দিয়েছেন দুজনে। পরিচালনায় অরুণ রায়। পিরিওডিক সিনেমা বানাতে যাঁর জুড়ি মেলা ভার।

[আরও পড়ুন: নচিকেতার ডিভোর্সের খবরে তোলপাড়! শেষমেশ মুখ খুললেন গায়কের মেয়ে]

দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর তরফেই ‘বাঘাযতীন’ তৈরি হচ্ছে। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী, রঘু ডাকাত-এর পর এবার ‘বাঘাযতীন’-এর ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। এদিন ‘বাঘাযতীন’-এর ভূমিকায় দেবের লুকও প্রকাশ্যে এসেছে। এই পিরিওডিক ছবির জন্য দেব ও সৃজার মোট ২টি করে লুক প্রকাশ্যে এসেছে। যা দেখে ইতিমধ্যেই শোরগোল নেটপাড়ায়।

প্রসঙ্গত, চমক দিতে দেবের জুড়ি মেলা ভার! কখনও অভিনেতা হিসেবে তো কখনও বা আবার প্রযোজক হিসেবে দর্শকদের মন জয় করেছেন। সাঁঝবাতি, টনিক থেকে শুরু করে কিশমিশ, কাছের মানুষ, প্রজাপতি সব সিনেমাতেই বক্সঅফিসে ছক্কা হাঁকিয়েছেন অভিনেতা। অভিজিৎ সেন হোক রাহুল মুখোপাধ্যায়দের মতো আনকোড়া পরিচালক, তাঁদের নিয়েই সাফল্য এসেছে প্রযোজক-অভিনেতা দেবের ঘরে। এবার ইঞ্জিনিয়ারিং পড়ুয়া সৃজা দত্তকে নায়িকা বানালেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev introduces with his bagha jatin actress sreeja dutta