scorecardresearch

বড় খবর

নচিকেতার ডিভোর্সের খবরে তোলপাড়! শেষমেশ মুখ খুললেন গায়কের মেয়ে

স্ত্রী সুমিতার সঙ্গে বিয়ে ভাঙছে নচিকেতা চক্রবর্তীর?

নচিকেতার ডিভোর্সের খবরে তোলপাড়! শেষমেশ মুখ খুললেন গায়কের মেয়ে
নচিকেতার চমক!

‘ডিভোর্স’- নচিকেতার প্রোফাইলে এই একটি পোস্টই ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্ত্রী সুমিতার সঙ্গে বিয়ে ভাঙছে নচিকেতা চক্রবর্তীর? এমন প্রশ্নে জেরবার নেটপাড়া! বিগত কয়েক দিনে ভাইরাল এই খবর। জল্পনারও অন্ত নেই। এমনই তোলপাড় যে শেষমেশ সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন নচিকেতা-সুমিতার মেয়ে ধানসিঁড়ি চক্রবর্তী।

প্রসঙ্গত, নচিকেতার গানে বারবার নারী প্রসঙ্গ এলেও ব্যক্তিগতজীবনে স্ত্রী সুমিতার সঙ্গেই শান্তির ঘরকন্না করেছেন গায়ক। তাহলে এত বছর পর হঠাৎ এমন কী হল যে প্রকাশ্যেই বিচ্ছেদের কথা ঘোষণা করলেন নচিকেতা? যিনি কিনা লাইমলাইটেই থাকতে চান না বিশেষ, সেই তিনিই বিয়ে ভাঙার কথা বললেন সকলের সামনে! অনুরাগীদের মধ্যে চাপানোতর কম নয়।

এপ্রসঙ্গে নচিকেতা-কন্যা ধানসিঁড়ি, যিনি নিজেও একজন গায়িকা, তিনিও হেঁয়ালি ভরা উত্তর দিয়েছেন। তাঁর কথায়, ‘বাবা কেন এরকম লিখেছেন বুঝতে পারছি না। বাবা নিজের কাজে খুব ব্যস্ত। ভরা সিজন। প্রচুর শো। তাই এই নিয়ে আলাদা করে কথা বলা হয়ে ওঠেনি।’ মা সুমিতাও যে তাঁকে সদুত্তর দিয়েছেন, সেটাও নয়! কীরকম?

[আর পড়ুন: ‘শুধু এটুকুর জন্য আঁকড়ে ধরেছি..’, ‘মিঠুনদা’কে জড়িয়ে কাঁদো কাঁদো চোখে বললেন বিশ্বনাথ]

গায়িকা জানালেন, তাঁর মা-ও নাকি এই প্রশ্ন করলে এড়িয়ে যাচ্ছেন। বলছেন- ‘নিজের কাজ করো। এটা নিয়ে ভাবতে হবে না।’ তাই ধানসিঁড়ি আর এর মধ্যে ঢোকার চেষ্টা করেননি। তাঁর কথায়, ‘এটা ওঁদের ব্যক্তিগত বিষয়।’ তাহলে, সত্যিই কি নচিকেতা-সুমিতার ঘর ভাঙছে?

তবে ঘনিষ্ঠ সূত্র বলছে, এটা বর্তমানে ডিজিটাইজেশনের যুগে নচিকেতা চক্রবর্তীর পাবলিসিটি স্টান্ট। সামনেই ২৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর নতুন গান। তার জন্যই এমন হেঁয়ালি ভরা পোস্ট। যা কিনা তোলপাড়া করে দিয়েছে নেটদুনিয়া।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer nachiketa chakrabortys daughter reacts on fathers divorce post