বড় খবর

কমলেশ্বরের ‘পাসওয়ার্ড’ রহস্য খুললেন দেব

‘পাসওয়ার্ড’ ছবিতে পাঁচটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দেব, রুক্মিণী, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও নবাগত আদৃতকে। এর আগে ‘নুরজাহান’ ও সম্প্রতি ‘প্রেম আমার ২’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবিতেও রয়েছেন দেব। ফোটো- দেব এন্টারটেইমেন্টের ফেসবুক পেজ

কমলেশ্বর যে দেবের সঙ্গে নতুন ছবির তৈরির ছক কষছেন তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। নিজদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করে দর্শকের মধ্যে প্রশ্ন তৈরি করেছিলেন সুপারস্টার। এবার তার জবাবও দিলেন দেব। কমলেশ্বর-দেব জুটি এবার উপহার দিতে চলেছেন একটি কল্পবিজ্ঞান বা সাই-ফাই থ্রিলার। যার ‘পাসওয়ার্ড’ এতদিন নিজের কাছেই রেখেছিলেন পরিচালক। এদিন ছবির আনুষ্ঠানিক ঘোষণা করলেন দেব এন্টারটেইমেন্ট ভেঞ্চারস।

‘পাসওয়ার্ড’ ছবিতে পাঁচটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দেব, রুক্মিণী, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও নবাগত আদৃতকে। এর আগে ‘নুরজাহান’ ও সম্প্রতি ‘প্রেম আমার ২’ ছবিতে অভিনয় করেছেন তিনি। দেব বললেন, “একটা ছবি ৩০০ বছর আগের ছবি, সঙ্গে সঙ্গে পরেরটা সময়ের চেয়ে এগিয়ে। অনলাইন ফ্রড এবং ডার্ক ওয়েব মানুষের অন্ধকার ভবিষ্যত।” পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় বললেন, “ডিজিটাল সার্ভিলেন্স বা প্রযুক্তি প্রহরার ওপর ছবিটা তৈরি করছি। দেব এগিয়ে এসেছে এটাই অকল্পনীয়।”

আরও পড়ুন, রানি নিয়েই হয়রানি, হাজির হবুচন্দ্র রাজা-গবুচন্দ্র মন্ত্রী

আলোচ্য ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন রানা। তিনি বললেন, “অনেকদিন ধরে ডার্ক ওয়েব নিয়ে কাজ করছি। কমলেশ্বরদা ছবি করতে রাজি হয়েছেন, এটাই অনেক।” ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্ব নিয়েছেন স্যাভি। আর রুক্মিণী জানালেন, তিনি পাওলির ভয়ে তিনবারের বেশি চিত্রনাট্য পড়ে ফেলেছেন। তবে দেবের সঙ্গে প্রথমবার কাজ করছেন না পরমব্রত ও পাওলি, এর আগেও ‘জুলফিকর’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং শুরু হওয়ার কথা আগামী মাসেই। এবছর পুজোয় মুক্তি পাওয়ার কথা ছবিটির।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev new film with kamaleswar mukherjee is password

Next Story
চলছে ব্যোমকেশের চতুর্থ পর্বের শুটিং, দেখুনbyomkesh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com