scorecardresearch

মুখোশের ভিড়ে চেনা যায় ‘কাছের মানুষ’, প্রকাশ্যে দেবের নতুন ছবির পোস্টার

শীঘ্রই রিলিজ করতে চলেছে এই ছবি, কবে জানুন

মুখোশের ভিড়ে চেনা যায় ‘কাছের মানুষ’, প্রকাশ্যে দেবের নতুন ছবির পোস্টার
কাছের মানুষ এর পোস্টার

সামনেই একগুচ্ছ সিনেমা দেবের ঝুলিতে। আর একের পর এক টিজার এবং মোশন পোস্টার সামনে এনেই তাক লাগাচ্ছেন দেব। ঐতিহাসিক প্রেক্ষাপটের সিনেমা থেকে কমার্শিয়াল পারিবারিক ফিল্ম- দেব ( Dev ) এখন সপ্তম স্বর্গে।

আজ সকালেই দেব প্রকাশ্যে এনেছেন কাছের মানুষের পোস্টার। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ইশা সাহার সঙ্গে দেখা গেল তাঁকে। প্রসেনজিতের সঙ্গে পোস্টারে দেব ক্যাপশনে লিখলেন, মুখ মুখোশের ভিড় যখন চিনিয়ে দেয় “কাছের মানুষ”। আর এদিকে ইশার সঙ্গে ছবিতে লিখলেন, ইচ্ছেগুলো মেঘমুলুকে রঙিন ফানুস, মন খারাপের খবর রাখে “কাছের মানুষ”। সেপ্টেম্বরের ৩০ তারিখ রিলিজ করছে এই ছবি।

আরও পড়ুন [ ‘কাউকে এতটাও ভয় দেখিও না..’, বয়কট ট্রেন্ড নিয়ে স্পষ্ট জবাব তাপসীর ]

এই পুজোতে পরপর দুটো ছবি রিলিজ দেবের। ‘রঘু ডাকাত’, এবং ‘কাছের মানুষ’- দুইই অভিনেতার খুব কাছের ছবি। ‘কাছের মানুষ’ অবশ্য প্রযোজনাও করছেন তিনি। দেব আগেও জানিয়েছিলেন ‘ককপিটের’ পর আবারও বুম্বাদার সঙ্গে কাজ। সে নিজেও খুব উত্তেজিত। বলাই বাহুল্য, পুজোতে কাঁপাতে চলেছে দেবের এই দুই ছবি।

কিছুদিন আগেই বানারসী পৌঁছেছিলেন অভিনেতা। আপাতত ‘প্রজাপতির’ শুটিং করতে ব্যাস্ত তিনি। সামনেই রিলিজ, ব্যাস্ততা তুঙ্গে দেবের। ইশার সঙ্গে এই নিয়ে দ্বিতীয়বার কাজ করছেন দেব। ছবির গল্প নিয়ে এখনও মুখ খোলেননি দেব কিংবা প্রসেনজিৎ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev new picture kacher manush poster first look reveal