scorecardresearch

বড় খবর

‘কাউকে এতটাও ভয় দেখিও না..’, বয়কট ট্রেন্ড নিয়ে স্পষ্ট জবাব তাপসীর

কলকাতায় এসে ‘বয়কট কালচার’কে ধুয়ে দিলেন তাপসী পান্নু।

‘কাউকে এতটাও ভয় দেখিও না..’, বয়কট ট্রেন্ড নিয়ে স্পষ্ট জবাব তাপসীর
কলকাতায় 'দোবারা' সিনেমার প্রচারে তাপসী পান্নু। (এক্সপ্রেস ফটো- শশী ঘোষ)

“কাউকে এতটাও ভয় দেখিও না যে, ভয়টাই শেষ হয়ে যায়…”, নিজের সিনেমার সংলাপ ধার করেই এবার নেটপাড়ার বয়কট সংস্কৃতি নিয়ে বিস্ফোরক তাপসী পান্নু। বৃহস্পতিবার কলকাতায় এসেছিলেন ‘দোবারা’ সিনেমার প্রচারে। সেখানেই সাম্প্রতিক বয়কট ট্রেন্ড নিয়ে মুখ খোলেন পর্দার ‘মিঠু’।

অতিমারী উত্তর পর্বে এমনিতেই বলিউড সিনেমার বাজার মন্দা! উপরন্তু একের পর এক ছবি বয়কটের ডাক। কখনও ধর্মকে শিখণ্ডি হিসেবে খাড়া করে, আবার কখনও বা কাউকে অপমানের অছিলায়..! অক্ষয় কুমার থেকে আমির খান কেউ-ই বাদ যাননি এই বয়কট সংস্কৃতির রোষানল থেকে। সেই প্রেক্ষিতেই সম্প্রতি নিন্দুক, সমালোচকদের উদ্দেশে এবার স্পষ্ট জবাব ছুঁড়ে দিলেন তাপসী পান্নু।

তাপসীর মন্তব্য, “এখন যে বয়কট ট্রেন্ড চলছে, সেই স্রোতে অনেকেই গা ভাসিয়েছেন। আমি এটাই বলব যে, যার ছবি দেখতে ইচ্ছে হবে না। সে দেখবে না। ওই টুইটার ট্রেন্ড দিয়ে কিছু হয় না! আমার ছবিরই তো একটা সংলাপ রয়েছে- কাউকে এতটাও ভয় দেখিও না যে, ভয়টাই শেষ হয়ে যায়। কাজেই এসব বয়কট ট্রেন্ড আর আমার ওপর কোনও প্রভাব ফেলে না আলাদা করে।”

বলিউডে ভিন্ন ধারার সিনেমা করেও তথাকথিত প্রথমসারির তারকাদের তুলনায় প্রচারেই নেই তাপসী পান্নু। সম্প্রতি করণ জোহরের কফি ইউথ করণ-এ আমন্ত্রণ না পাওয়া নিয়েও মুখ খুলেছিলেন। বলিউডের বহিরাগত হওয়ার জন্যই কি এত কম স্পটলাইটে? প্রশ্ন ছুঁড়তেই ক্ষুরধার উত্তর তাপসীর। বলেন, “আমি নিজেই আউটসাইডার। তাই বলে আউটসাইডার প্রোডাকশন খুলে ফেলেছি নিজে। আর এটা নিয়ে আমি গর্বিত।”

[আরও পড়ুন: ক্যাটরিনার সঙ্গে বিয়ের আগে ভিকিকে মদ্যপ অবস্থায় ফোন করণ-আলিয়ার]

প্রসঙ্গত, ‘ষাণ্ড কি আঁখ’, ‘মনমর্জিয়া’র পর ফের অনুরাগ কাশ্যপের সঙ্গে জুটি বাঁধছেন তাপসী। অনেকেই তাঁকে অনুরাগের ঘরের লোক বলেও তকমা দিয়ে থাকেন। এবার কলকাতায় এসে যখন ‘দোবারা’র প্রচার করলেন, সেইসময়ও অনুরাগের সঙ্গে বন্ধুত্ব নিয়ে কথা বললেন অভিনেত্রী। তাঁর কথায়, “অনুরাগ আর আমি খুব ভাল বন্ধু। অনুরাগ আমায় বলেছিল যদি হিরোইন হতে চাও তবে রোহিত শেট্টির সিনেমায় কাজ কর। অভিনেত্রী হতে চাইলে আমার সঙ্গে কাজ করতে পার। এই ছবি তৈরির সময় আমার সঙ্গে অনুরাগের অনেক ঝগড়া হয়েছিল। অনুরাগের মত ভাল মানুষ হয় না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tapsee pannu opens up on boycott cinema trend in kolkata