scorecardresearch

বড় খবর

মনে নয়, বার্ধক্য আসে শরীরে! শীতে ভাল থাকার ‘টনিক’ আনছেন দেব-পরাণ

নিজের জন্মদিনে দর্শক-অনুরাগীদের বিশেষ উপহার দেবেন অভিনেতা।

মনে নয়, বার্ধক্য আসে শরীরে! শীতে ভাল থাকার ‘টনিক’ আনছেন দেব-পরাণ
দেবের 'টনিক'

সম্পর্কের অসুখ করলেও ‘কুছ পরোয়া নহি…!’ কারণ এই শীতেই আট থেকে আশির ভাল থাকার ‘টনিক’ নিয়ে হাজির হতে চলেছেন দেব (Dev)। সঙ্গী পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি ‘টনিক’ (Tonic) দেবকে নিয়ে পাড়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। পাল্লা দিয়ে চালিয়েছেন সাইকেলও। আসলে বার্ধক্য তো মনে নয়, আসে শরীরে। গত শীতে বড়পর্দায় এই বার্তাই দিতে চেয়েছিলেন দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়। কিন্তু নেপথ্যে বাদ সাধে ‘অতিমারী’। তবে এবার পরিস্থিতি হালে পানি পেতেই প্রেক্ষাগৃহে ‘টনিক’ নিয়ে আসার কথা ঘোষণা করে ফেললেন অভিনেতা দেব।

সোমবার সকালেই দেব তাঁর সোশ্যাল মিডিয়ায় জানান দিলেন যে, ‘টনিক’ আসছে। শেষমেশ। ২০১৯ সালে সিনেমার ঘোষণা হলেও অতিমারী আবহে আর দর্শকদের কাছে এসে পৌঁছতে পারেনি। তবে এবার অবশেষে প্রকাশ্যে এল মুক্তির দিনক্ষণ। আগামী বড়দিনেই প্রেক্ষাগৃহে আসছে দেব-পরাণ জুটির ‘টনিক’।

[আরও পড়ুন: বিবাহবার্ষিকী উদযাপন করতে দেরাদুনে গেলেন রণবীর-দীপিকা, দেখুন ভিডিও]

গল্পটা কীরকম? এক বৃদ্ধ বাবা আর তাঁর ছেলের গল্প। যে সম্পর্ক তিক্ততাপূর্ণ। ছেলের অহমবোধ, আত্মকেন্দ্রিক স্বভাবই সেই বাবা-ছেলের রসায়নকে তিক্ত করে তোলার একমাত্র কারণ। গুরুতর সমস্যার সূত্রপাত মা-বাবার বিবাহবার্ষিকীর ৫০ বছর পালন নিয়ে। খুব কম খরচে একেবারে বুড়িছুঁই করে বৃদ্ধ বাবা-মায়ের বিবাহবার্ষিকী উদযাপন করার পরই নিজের বিয়ের বর্ষপূর্তি একেবারে ধুমধাম করে পালন করে ছেলে। সন্তানের এমন আচরণে কষ্ট পান বাবা-মা। যে চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া। এরকমই এক তিক্ত সম্পর্কের মোড় ঘোরাতে ময়দানে হাজির হয় টনিক ওরফে দেব। কীভাবে? বাকিগল্প জানতে হলে বড়দিন অবধি অপেক্ষা করতে হবে। কারণ আগামী ২৪ ডিসেম্বর দেবের জন্মদিনেই মুক্তি পাচ্ছে ‘টনিক’।

গতবছরই অবশ্য টিজার মুক্তি পেয়েছে। সেখানেই দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা গিয়েছিল খোশ মেজাজে। পাহাড়ি ঝর্ণা, নদী আর এক বৃদ্ধের একাকীত্বকে কীভাবে তাঁর জীবন থেকে মুছে দিচ্ছে ‘টনিক’ দেব, তারই একটুকরো দেখা গেল টিজারে। দেব, পরাণ, শকুন্তলা বড়ুয়া ছাড়াও অভিনয় করেছেন কনিণীকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীরা। সঙ্গীত পরিচালনায় জিৎ গঙ্গোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev paran banerjees upcoming film tonic gets release date