scorecardresearch

বড় খবর

‘কিশমিশ’-এর পোস্টারে প্রেমঘন দেব-রুক্মিণী, ‘যেন উত্তম-সুচিত্রা’, বলছেন ফ্যানরা

কবে রিলিজ করছে ‘কিশমিশ’?

Dev-Rukmini, Kishmish, Kishmish release date, Tollywood upcoming film, দেব-রুক্মিণী, কিশমিশ, bengali news today
দেব-রুক্মিণী

‘টি ২০’র দুর্গাপুজোতেই প্রেক্ষাগৃহ মাতানোর কথা ছিল। কিন্তু করোনার কোপে তা আর সম্ভব হয়ে ওঠেনি। ফের রিলিজের দিনক্ষণ বদলে নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছিল গতবছর শীতকালে মুক্তি পাবে। তবে এবারেও বাদ সাধে অতিমারী। তবে বৃহস্পতিবার শেষমেশ ‘কিশমিশ’-এর রিলিজ ডেট ঘোষণা করলেন দেব-রুক্মিণী। সেই সঙ্গে প্রকাশ্যে এল আদ্যোপান্ত প্রেমে মোড়া এক পোস্টারও। যা দেখে দেব-রুক্মিণী অনুরাগীরা বলছেন ‘যেন উত্তম-সুচিত্রা’।

নতুন পোস্টারে ইঙ্গিত মিলল ‘কিশমিশ’-এ মুখরোচক রসায়ণ দেব-রুক্মিণীর। সেই সঙ্গে জুটি ধরা দিলেন দুটো লুকে। একটিতে যুগলের কাঁচা বয়সের লুক ধরা পড়ল আর অপরটিতে তাঁদের দেখা গেল ছাতা মাথায় প্রায় পক্ক বয়সে। দেবের কাঁধে ঝোলা ব্যাগ। পরিপাটি করে আঁচড়ানো চুল আর গোঁফ। অন্যদিকে রুক্মিণীর পরনে সালোয়ার। কাঁধ বেয়ে ঝুলছে বিনুনি। কপালে ছোট্ট টিপ। সাদাকালো ফ্রেমে এই লুক দেখেই ভক্তরা পঞ্চাশ-ষাটের দশকে ফিরে গিয়েছেন। এমনকী কেউ কেউ তো আবার উত্তম-সুচিত্রার পাশাপাশি রাজ-নার্গিসের ছায়াও দেখছেন এই নয়া লুকে। রিলিজের অপেক্ষায় দিন গুনছেন তাঁরা।

তিন প্রজন্ম এবং তাঁদের সম্পর্কের গল্প দেখানো হয়েছে ‘কিশমিশ’-এ। পুরোদস্তুর প্রেমের ছবি। আর সেই তিন প্রজন্মের প্রেমের সম্পর্কই দেব-রুক্মিণীর রসায়ণের মাধ্যমে তুলে ধরেছেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘ডিভোর্স হয়নি, পারিবারিক ঝগড়া মাত্র’, ধনুশ-ঐশ্বর্যের বিচ্ছেদ নিয়ে বোমা ফাটালেন বাবা]

রম-কম অর্থাৎ রোম্যান্টিক কমেডি ঘরানার সিনেমা ‘কিশমিশ। তবে তার থেকেও বড় বিষয়, এই ছবির সিংহভাগ জুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরনের কাজ একেবারেই চোখে পড়ে না। সিনেমার টিজারেও সেই ইঙ্গিত মিলেছে। এক্কেবারে ছকভাঙা এক ভিন্নস্বাদের গল্প বলবে কিশমিশ’। আজকের প্রজন্মের কাছে প্রেমের এক নয়া সংজ্ঞা তুলে ধরবে এই ছবি। তিনটে আলাদা সময়ের প্রেক্ষাপটে দেখানো হবে গল্প। এপ্রিলের ২৯ তারিখে প্রেক্ষাগৃহে আসছে ‘কিশমিশ’।

এক্কেবারে রোমিও এক ছেলের ভূমিকায় থাকছেন দেব। যার নাম কৃশাণু। রোহিনী নামে আধুনিকমনস্কার প্রেমে পড়েছে সে। তবে কৃশাণুকে সবাই ‘ফেলুদা’ বলেই চেনে। ‘ফেলুদা’ মানে গোয়েন্দা ফেলু মিত্তির নয়! আসলে স্কুল-কলেজে ফেলের ধারা বজায় রেখেছিল। আর সেখান থেকেই নাম ‘ফেলুদা’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev rukmini kishmish gets a release date