scorecardresearch

বড় খবর

‘ডিভোর্স হয়নি, পারিবারিক ঝগড়া মাত্র’, ধনুশ-ঐশ্বর্যের বিচ্ছেদ নিয়ে বোমা ফাটালেন বাবা

মেয়ের ঘর বাঁচাতে জামাইয়ের সঙ্গে দেখা করতে চান রজনীকান্ত, কিন্তু ফিরিয়ে দেন জামাই!

Dhanush-Aishwaryaa divorce, Dhanush-Aishwaryaa, Dhanush, Aishwaryaa, Rajinikanth, Kasthuri Raja, রজনীকান্ত, ধনুশ, ঐশ্বর্য, ধনুশের বিবাহ বিচ্ছেদ, রজনীকান্ত-কন্যা, ধনুশ-ঐশ্বর্য, কস্তুরী রাজা, bengali news today
ধনুশ-ঐশ্বর্য

১৮ জানুয়ারি, মঙ্গলবারই আঠারো বছরের দাম্পত্যজীবনে ইতি টানার কথা ঘোষণা করেছেন ধনুশ (Dhanush) ও রজনীকান্ত-কন্যা ঐশ্বর্য (Aishwaryaa Rajinikanth)। যে খবর নিয়ে ইতিমধ্যেই শোরগোল দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। এবার দুই তারকার বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলল অভিনেতার পরিবার।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ধনুশের বাবা কস্তুরী রাজা (Kasthuri Raja), যিনি নিজেও দক্ষিণী ইন্ডাস্ট্রির একজন খ্যাতনামা পরিচালক, তিনি রজনীকান্ত-কন্যার সঙ্গে তাঁর ছেলের ডিভোর্সের খবরকে পুরোপুরি উড়িয়ে দিয়েছেন। এপ্রসঙ্গে ধনুশের বাবা কস্তুরীর মন্তব্য, “দাম্পত্যকলহের জেরেই ওঁরা আলাদা হয়ে গিয়েছে। ধনুশ-ঐশ্বর্যর বিবাহবিচ্ছেদ হয়নি। এটা পারিবারিক ঝগড়া মাত্র। যেটা প্রত্যেক দম্পতির মধ্যেই হয়ে থাকে।”

এদিকে গত মঙ্গলবারই ধনুশ ওবং ঐশ্বর্য সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জানিয়েছে দিয়েছেন যে, ১৮ বছরের দাম্পত্যজীবনে এবার তাঁরা ইতি টানছেন। অভিনেতার পোস্টে সাফ লেখা- “১৮ বছর একসঙ্গে থাকা বন্ধু, জুটি, অভিভাবক এবং একে অপরের শুভাকাঙ্খী হিসাবে পথ চলা সময়ের সঙ্গে বৃদ্ধি পেয়েছে, বোঝাপড়া, সমঝোতা এবং মানিয়ে নেওয়াও। আজ আমরা চলার পথ আলাদা করলাম। ঐশ্বর্য এবং আমি দম্পতি হিসাবে বিচ্ছিন্ন হলাম। ব্যক্তিগতভাবে নিজেদের বোঝার জন্য আরও সময়ের প্রয়োজন, তাই এই বিচ্ছেদ। আমাদের সিদ্ধান্তকে মর্যাদা দিন এবং আমাদের একটু গোপনীয়তাকে সম্মান করুন।” দক্ষিণী সিনে-পরিচালক তথা রজনীকান্তের বড় ঐশ্বর্যও একটি পোস্টে জানিয়ে দেন একথা। এরপরই শোরগোলের সূত্রপাত।

[আরও পড়ুন: আরিয়ানের জেলমুক্তির পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় শাহরুখ, শোনালেন সাফল্যের কথা, দেখুন]

পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, ধনুশের বাবা মুখ খুলতে বাধ্য হন সংবাদমাধ্যমের কাছে। অন্যদিকে, কানাঘুষো শোনা যাচ্ছে, রজনীকান্ত (Rajinikanth) নাকি মেয়ের ঘর-সংসার বাঁচাতে ধনুশের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। কিন্তু একাধিকবার এড়িয়ে গিয়েছেন জামাই ধনুশ খোদ। তিনি নাকি সুপারস্টার শ্বশুরমশাইকে অপমান করতে চান না, তাই বিবাহবিচ্ছেদ নিয়ে কোনওরকম আলোচনায় বসতে চান না রজনীকান্তের সঙ্গে। যদিও এইপ্রসঙ্গে কোনওরকম মুখ খোলেননি রজনী আন্নার পরিবারের কেউই!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dhanush aishwaryaa divorce speculation denied by his father