বড় খবর

চুপিসারেই মালদ্বীপে চুটিয়ে মজা করছেন দেব-রুক্মিণী, দেখুন ট্যুরের ছবি-ভিডিও

মালদ্বীপে লুকোচুরি প্রেম। রহস্য জিইয়ে রাখলেন তারকাজুটি। রইল ছবি-ভিডিও।

Dev, Rukmini Maitra, tollywood, bengali news today, দেব-রুক্মিণী
দেব-রুক্মিণী মালদ্বীপ ট্যুর

ব্যস্ত শহরের কোলাহল আর কোভিডের চোখ রাঙানি থেকে দূরে গিয়ে দ্বীপদেশে ছুটি কাটাচ্ছেন দেব-রুক্মিণী। নাহ, দুজনের কেউই তা প্রকাশ্যে স্বীকার করেননি। কিন্তু তারকাযুগলের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তা জলের মতো পরিস্কার হয়ে যায়। দেব (Dev) কিংবা রুক্মিণী (Rukmini Maitra) কেউ কারও ছবিতে ধরা না দিলেও, দুজনেই যে দুজনের ফটোগ্রাফার হয়ে গিয়েছেন, তাও বেশ বোঝা যাচ্ছে।

কখনও রুক্মিণীর নীল সমুদ্রে ভেসে থাকার ছবি তুলে দিচ্ছেন দেব তো আবার কখনও বা দেবের মাছ ধরার ছবি তুলে দিচ্ছেন নায়িকা। ক্রুজের মধ্যে বসে সন্ধের আলোয় সমুদ্রের শোভা উপভোগ করতে দেখা যাচ্ছে রুক্মিণীকে তো আবার কখনও বা ক্রুজের ডেকে একা বসে আনমনে চাঁদ দেখার মুহূর্ত উপভোগ করতে দেখা যাচ্ছে তাঁকে। আর নায়িকার এসব ছবিতে ক্যামেরার নেপথ্যের মানুষটি স্বয়ং দেব।

[আরও পড়ুন: রাজ কুন্দ্রার পর্নফিল্মের ব্যবসায় জড়িত শিল্পা শেট্টি? সত্যিটা জানালো মুম্বই পুলিশ]

ফটোগ্রাফার হিসেবে রুক্মিণীও কম যান না। বিচ রিসর্টে দেবের নৈশভোজের ছবি তুলে দিয়েছেন তিনি। আবার কখনও বা সৈকতের পাম গাছে অভিনেতার এলিয়ে থাকার ছবি তুলে দিয়েছেন নায়িকা। সবমিলিয়ে মালদ্বীপে যে চুটিয়ে উপভোগ করছেন টলিউডের এই তারকাজুটি, তা বলাই বাহুল্য। গত কয়েকদিন ধরে দেব-রুক্মিণীর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উঁকি মারলেই, বোঝা যাবে সেটা।

তবে উল্লেখ্য, মালদ্বীপ ট্যুরের একটি ছবি পোস্ট হয়েছে দুজনের প্রোফাইল থেকেই। না, দেব-রুক্মিণীকে দেখা যায়নি ঠিকই। কিন্তু সমুদ্র তটে দুটো ভিন্ন পায়ের ছাপ দেখেই বুঝতে অসুবিধে হওয়ার কথা নয় যে, তার মধ্যে একটি দেবের, আরেকটি রুক্মিণীর। পায়ের ছাপেই প্রেমের স্মৃতি রেখে দিলেন তাঁরা মালদ্বীপের সাদা বালিতে। ক্যাপশনে লেখা- “পরেরবার অবধি।” তাতে নায়িকার মন্তব্য, “হ্যাপি ফিট।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev rukmini maitras maldives tour diary

Next Story
‘বয়স তো কম হল না! দিল্লিতে খেলা শেষ?’, ভোট চুকিয়ে শ্যুটে ফিরতেই পায়েলকে কটাক্ষPaayel Sarkar, tollywood, bengali news today, পায়েল সরকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com