প্রেমের দিনে ‘কিডন্যাপ’ ছবির ফার্স্টলুক, একসঙ্গে দেব-রুক্মিণী

ছবির শুটিং চলাকালীনই ছবি পোস্ট করেছিলেন রুক্মিণী। তখন অবশ্য আঁচ পাওয়া যায়নি দেবের হাতেই নেলপলিস লাগিয়েছিলেন তিনি।

By: Kolkata  Published: February 14, 2019, 1:55:57 PM

প্রেম দিবসে রুক্মিণীর সঙ্গেই সময় কাটাচ্ছেন দেব। অফস্ক্রিন ও অনস্ক্রিন দু’জায়গাতেই প্রেমিকার সঙ্গ পেতে কার না ভাল লাগে। আর ইদানীং দেবের ছবি মানেই রুক্মিণীর চরিত্র প্রায় পাকা। এই ধরা যাক, পরিচালক রাজা চন্দের নতুন ছবি ‘কিডন্যাপে’র কথা। সুরিন্দম ফিল্মসের প্রযোজনায় মুক্তি পেল সেই ছবির ফার্স্টলুক। সিনেমাটির প্রধান ভূমিকায় দেব ও রুক্মিণী।

Dev Rukmini Kidnap দেব-রুক্মিণী অভিনীত নতুন ছবি ‘কিডন্যাপ’।

এই ‘কিডন্যাপ’ই হল এবার প্রেম দিবসে দেব-রুক্মিণীর ফ্যানেদের জন্য সবচেয়ে বড় খবর। এই ছবির গল্প এগোয় দীপ ও মেঘনাকে কেন্দ্র করে। দীপ অর্থাৎ দেব মালেশিয়ার ডিজে, আর মেঘনা ওরফে রুক্মিণী পেশায় একজন চিত্রসাংবাদিক। মেঘনা ও দীপের আলাপ হয় একটি পাবে। সেখানে কিছু অসামাজিক কাজকর্মের ছবি তুলে ফেলেন মেঘনা। ফলে অপরাধীদের নজরে পড়ে যায় সে। এমনকী কিডন্যাপ পর্যন্ত হতে হয়। কিডন্যাপারের হাত থেকে দীপ কীভাবে বাঁচাবে মেঘনাকে? ছবির কাহিনি এগোবে এই পথে ধরেই।

Dev Rukmini ছবির পোস্টারে দেব-রুক্মিণী।

রাজা চন্দের এই ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন এন কে সলিল। সঙ্গীতপরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। সিনেমাটির শুটিং-এর ছবি পোস্ট করেছিলেন রুক্মিণী। তখন অবশ্য আঁচ পাওয়া যায়নি যে দেবের হাতেই নেলপলিস লাগিয়েছিলেন তিনি।

আরও পড়ুন, ভালবাসায় সম্বর দিতে হাজির ‘পাঁচফোড়ন’

Rukmini ফোটো- রুক্মিণীর ইনস্টাগ্রাম সৌজন্যে।

ছবিতে দেব ও রুক্মিণী ছাড়াও রয়েছেন শহীদূর রহমান, চন্দনা সেন, শ্রীপর্ণা রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, অসীম রায় চৌধুরী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়রা। তবে কিডন্যাপ মুক্তির তারিখ এখনও জানা যায়নি। কিন্তু আশা করা হচ্ছে খুব তাড়াতাড়ি বড়পর্দায় দেব-রুক্মিণীর রোম্যান্স দেখতে পাবেন দর্শকরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dev rukmini starer kidnap films first look

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং