ভালবাসায় সম্বর দিতে হাজির ‘পাঁচফোড়ন’

হইচই এই মরশুমে নিয়ে এসেছে নতুন ছবির সমন্বয় 'পাঁচফোড়ন'। ভাবছেন এ আবার কীরকম প্রেমের ছবি? একসঙ্গে পাঁচটি ছোট ছবির সংমিশ্রণে তৈরি পাঁচফোড়ন। আগামী ১৪ ফেব্রুয়ারী থেকে হইচইয়ে স্ট্রিমিং হবে ছোট ছবিগুলো।

By: Kolkata  Published: Feb 13, 2019, 7:27:05 PM

প্রেমের সপ্তাহ বলে কথা, এই সময়ে একটু আধটু প্রেমের গল্প না বললে হয়। তাই তো হইচই এই মরশুমে নিয়ে এসেছে নতুন ছবির সমন্বয় ‘পাঁচফোড়ন’। ভাবছেন, এ আবার কীরকম প্রেমের ছবি? একসঙ্গে পাঁচটি ছোট ছবির সংমিশ্রণে তৈরি পাঁচফোড়ন। আগামীকাল অর্থাৎ ১৪ ফেব্রুয়ারী থেকে হইচইয়ে স্ট্রিমিং হবে ছোট ছবিগুলি। এই পাঁচটি ছবি হল – ‘ফড়িংয়ের বউ’, ‘লিলিথ’, ‘বিরহ উত্তরণ’, ‘গোপনে প্রেম ছাড়ান’ ও ‘একটি পাতি প্রেমের গল্প’।

তবে এই পাঁচটিই প্রেমের গল্প এবং প্রতিটাই আলাদা আলদা স্বল্প দৈর্ঘ্যের ছবি। ‘ফড়িংয়ের বউ’ এর পরিচালনা করেছেন অর্ক গঙ্গোপাধ্যায়। ছবিতে অভিনয় করেছেন কৃত্তিকা চক্রবর্তী, রোহিত সামন্ত ও দেবপর্না চক্রবর্তী। দীপঙ্কর বিপন ও তৌকির আহমেদের ছবি ‘লিলিথ’ ও ‘বিরহ উত্তরণ’ বাংলাদেশের প্রেক্ষাপটে। এই সিরিজের চতুর্থ ছবি সুমন মুখোপাধ্যায়ের ‘গোপনে প্রেম ছাড়ান’। জয়া আহসান, বিক্রম চট্টোপাধ্যায়, অর্নিবাণ ভট্টাচার্য, সোহাগ সেনদের মতো বেশ বিখ্যাত মুখেদেরই দেখা যাবে এই ছবিতে।

আরও পড়ুন, রহস্য রোমাঞ্চে প্রকাশ্যে সৃজিতের ‘ভিঞ্চি দা’র লুক

সিরিজের শেষ ছবি অভিষেক সাহার ‘একটি পাতি প্রেমের গল্প’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধি সেন ও রাজনন্দিনী পাল। রাজনন্দিনী তার প্রথম ওয়েব ছবি নিয়ে বেশ উচ্ছসিত। তিনি বললেন, “ঋদ্ধিকে আমি অনেকদিন ধরে চিনি। তাই ক্যামেরার সামনে ওর সঙ্গে অভিনয় করতে সমস্যা হয়নি।” কিন্তু চরিত্র নিয়ে মুখ খুলতে নারাজ ‘উড়নচণ্ডী’-র অভিনেত্রী। তার জন্য হইচইয়ের ‘পাঁচফোড়ন’ সিরিজ দেখার অনুরোধ করলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Hoichoi : ভালবাসায় সম্বর দিতে হাজির 'পাঁচফোড়ন'

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement