রাজ-শুভশ্রীর পর এবার কি দেব-রুক্মিণী? কি ইঙ্গিত দিলেন দেব?

কবীর সিনেমার বক্স-অফিস সাফল্যের পর দেব আবার ট্যুইটারে ঈঙ্গিত দিলেন রুক্মিণীর সঙ্গে জুটি বেঁধে আবার বড় কিছু ঘটানোর। তবে ঈঙ্গিতটি কোন সিনেমা না তাঁদের প্রনয় সম্পর্কে, সে বিষয়ে খোলসা করে কিছু বলেননি এই টলিউড সুপারষ্টার।

By: Kolkata  Updated: May 4, 2018, 12:29:17 PM

কবীর সিনেমার বক্স-অফিস সাফল্যের পর দেব আবার ট্যুইটারে ঈঙ্গিত দিলেন রুক্মিণীর সঙ্গে জুটি বেঁধে আবার বড় কিছু ঘটানোর। তবে ঈঙ্গিতটি কোন সিনেমা না তাঁদের প্রনয় সম্পর্কে, সে বিষয়ে খোলসা করে কিছু বলেননি এই টলিউড সুপারষ্টার। ট্যুইটে  রুক্মিণীকে মেনশন করে তিনি লেখেন, সবাই যখন তোমার দক্ষতা নিয়ে  প্রশ্ন তোলে, সেসময় একজন প্রকৃত বন্ধুর প্রয়োজন। যাইহোক, নতুন কিছু আসতে চলেছে কী?” ট্যুইটে প্রকৃত বন্ধু লেখার পাশে রুক্মিণীর নাম উল্লেখ করে তিনি পরিস্কার করে দিয়েছেন বন্ধু বলতে তিনি তাঁর কথাই উল্লেখ করেছেন।

তাহলে কী আবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব-রুক্মিণী? টলি অনুরাগীদের মধ্যে এনিয়ে ঘোর জল্পনা শুরু হয়েছে। ট্যুইটের সঙ্গের ছবিটি অবশ্য অন্য ঈঙ্গিত দিচ্ছে। সন্ধ্যের সীবিচে চেয়ারে গা এলিয়ে তাঁরা যে ভঙ্গিতে বসে তাতে অনুমান করাই যায় হয়ত তিনি তাঁদের সম্পর্কের চরম পরিনতির ঈঙ্গিত দিচ্ছেন। ছবিতে লেখা টেক্সটিও খানিকটা সেরকমই হেঁয়ালি বহন করছে। প্রসঙ্গত, সম্প্রতি দেবের ঘনিষ্ঠ বন্ধু রাজ চক্রবর্তী অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন। এবার কি তাহলে দেবও অফিসিয়ালি গাঁটছড়া বাঁধতে চলেছেন বান্ধবী রুক্মিণীর সঙ্গে? এপ্রশ্নের উত্তর দিতে পারবেন স্বয়ং দেব।

আরও পড়ুন- কবীর রিভিউ: দুরন্ত এক্সপ্রেসের মু‌ম্বই-হাওড়া ট্রেনসফরে জোরালো চিত্রনাট্য

উল্লেক্ষ্য, কবীর রিলিজ হবার পরপরই দেব ঘোষণা করেন তাঁর পরবর্তী ছবি হইচই আনলিমিটেডের কথা। সেছবিতে রুক্মিণীর  বদলে নায়িকার ভূমিকায় দেখা যাবে মিমি চক্রবর্তীকে। তবে বাজারে গুজব হইচই আনলিমিটেড থেকে সরে দাঁড়িয়েছেন মিমি। টলিউডের সূত্রের খবর, মিমির সঙ্গে কিছু সমস্যা থাকার দরুণ তিনি কাজ বন্ধ রেখেছেন এবং তা মিটলে তিনিই করবেন চরিত্রটি। এও শোনা যাচ্ছে যে মিমির বদলে সেই ভূমিকায় দেখা মিলতে পারে কৌশানীর। কবীরের পর দেবের এই আগামী ছবিরও পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। এই সিনেমাটির ফার্ষ্ট লুক লঞ্চ হবার কথা ছিল শুক্রুবার বেলা বারটা নাগাদ,  তবে রিপোর্টটি লেখা অব্দি তা লঞ্চ করা হয়নি।  এপ্রসঙ্গে দেব মজা করে ট্যুইটারে লিখেছেন, “আমরা এখনও ছবিটির নায়িকার সন্ধানে আছি, তাই এত দেরী।”

 

 

আরও পড়ুন- হইচই আনলিমিটেড: দেবের গন্তব্য এবার উজবেকিস্তান

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dev rukmini tweet someting coming soon

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X