বড় খবর

রুক্মিণীর আইসল্যান্ড ভ্রমণের ছবি-ভিডিও দেখে মুগ্ধ দেব, বললেন, ‘ওয়াও লাগতাসে’

দেখুন দেব-রুক্মিণীর আইসল্যান্ড ট্যুর ডায়েরি।

Dev-Rukmini, Dev-Rukmini's Iceland tour, tollywood, দেব-রুক্মিণীর আইসল্যান্ডের ট্যুর, দেব, রুক্মিণী, টলিউড তারকা, bengali news today, tollywood
রুক্মিণীর আইসল্যান্ড ভ্রমণের ছবি-ভিডিও দেখে মুগ্ধ দেব

আইসল্যান্ডে (Iceland) ঘুরতে গিয়েছেন দেব-রুক্মিণী (Dev-Rukmini)। আর সেই মেরুপ্রদেশ থেকেই একের পর এক ছবি-ভিজিও পোস্ট করে কাঁপন ধরাচ্ছেন অনুরাগীদের বুকে।

কখনও তারকাজুটিকে দেখা যাচ্ছে থার্মাল গিজারের সামনে পোজ দিয়ে ভিডিও করতে, আবার কখনও বা হিমবাহ, জলপ্রপাতের সামনে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি করেছেন মুহূর্ত।

তবে নীরবে নয়, সবটাই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। একে-অপরের ছবি তুলে দিচ্ছেন, আবার পোস্টে লাইক-কমেন্টও করছেন। আর আইসল্যান্ড ট্যুরে রুক্মিণীর ছবি দেখে নেটদুনিয়া সরগরম তো বটেই, পাশাপাশি মুগ্ধ দেবও। অতঃপর প্রকাশ্যেই কমেন্ট করেছেন।

রুক্মিণীর ছবিতে দেবের মন্তব্য, ‘পুরো ওয়াও লাগতাসে…’। রসিকতা করেই যে এমন কমেন্ট করেছেন অভিনেতা, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

[আরও পড়ুন: প্রকাশ্যেই রানিকে ‘মালকিন’ সম্বোধন, বললেন, ‘আই লাভ ইউ’, এ কী কাণ্ড করলেন রণবীর সিং]

দেব-রুক্মিণী যদিও একসঙ্গে ফ্রেমবন্দি হননি। তবে দুই তারকার ছবি দেখে অনুরাগীদের আর বুঝতে বাকি থাকেনি যে, তাঁরা একসঙ্গেই রয়েছেন।

একই জায়গায় তবে আলাদা আলাদা ছবি দেব-রুক্মিণীর।

প্রসঙ্গত, পুজোয় মুক্তি পেয়েছে দেবের জোড়া ছবি- গোলন্দাজ এবং হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী। একটিতে তিনিই মূল ভূমিকায় অভিনয় করেছেন। আরেকটির প্রযোজক। অতঃপর দুই সিনেমার প্রচারে যে পুজোর আগে বেজায় ব্যস্ত ছিলেন দেব, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

ফিরেই নয়া ছবির কাজে শুরু করবেন। রয়েছে সংসদীয় দায়িত্বও। তাই ছোট্ট বিরতি নিয়ে বেড়াতে গিয়েছেন আইসল্যান্ডে।

সদ্য কালীপুজোর দিন আইসল্যান্ড থেকে নিজের নয়া ছবি রঘু ডাকাত-এর কথা ঘোষণা করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev rukminis iceland tour

Next Story
মুক্তির প্রথমদিনেই বক্স অফিসে বাজিমাত ‘সূর্যবংশী’র, কত কোটি আয় হল জানেন?Sooryavanshi to mark 100-cr club, Sooryavanshi box office collection, Akshay Kumar, Katrina Kaif, bollywood, রোহিত শেট্টি, সূর্যবংশী, ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার, অক্ষয়-ক্যাটরিনার সূর্যবংশী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com