scorecardresearch

আচমকাই পড়ে গিয়ে ভাঙল হাড়, হাসপাতালে অস্ত্রোপচার হবে প্রকাশ রাজের

কেমন আছেন অভিনেতা?

আচমকাই পড়ে গিয়ে ভাঙল হাড়, হাসপাতালে অস্ত্রোপচার হবে প্রকাশ রাজের
আহত অভিনেতা প্রকাশ রাজ

হঠাৎ পড়ে গিয়ে আহত খ্যাতনামা দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ (Prakash Raj)। যার জেরে অভিনেতার হাড় ভেঙেছে। অস্ত্রোপচারও করতে হবে প্রকাশকে। মঙ্গলবার টুইটারে নিজেই সেকথা ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

অভিনেতা জানান, পড়ে যাওয়ার ফলে হাড়ে সামান্য চিড় ধরলেও চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তাঁকে অপারেশন করতে হবে। যার জন্য ইতিমধ্যেই হায়দরাবাদের উদ্দেশে উড়ে গিয়েছেন প্রকাশ রাজ। সেখানকারই এক বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসক বন্ধু গুরুভারেড্ডির তত্ত্বাবধানে অস্ত্রোপচার হবে। যদিও সেই হাসপাতালের নামোল্লেখ করেননি অভিনেতা। তবে এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই চিন্তিত প্রকাশের অনুরাগীরা। তিনি যদিও তাঁদের আর্জি জানিয়ে টুইটে লিখেছেন, “চিন্তার কোনও কারণ নেই। শুধু আমার জন্য প্রার্থনা করবেন।”

[আরও পড়ুন: ‘বেবো’ এবার প্রযোজকও, একতা কাপুরের ছবিতে অভিনয়ও করছেন করিনা নিজেই]

উল্লেখ্য, প্রকাশ রাজকে শেষ নবরস সিরিজের ইধিরিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল। পাশাপাশি বর্তমানে ধনুশের ছবি ‘থিরুচিত্রবালাম’-এর কাজে ব্যস্ত অভিনেতা। সম্প্রতি, ৫ আগস্ট সেই সিনেমার শুভ মুহুরতেও উপস্থিত ছিলেন প্রকাশ রাজ। এছাড়াও, প্রকাশের পাইপলাইনে এখন একগুচ্ছ সিনেমা রয়েছে- ‘কেজিএফ: চ্যাপ্টার ২’, ‘পুষ্পা’, ‘আন্নাত্থে’, ‘এনিমি’, ‘সরকারু ভারী পাটা’ এবং মণিরত্নমের ‘পন্নিয়িন সেলভান’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prakash raj suffers a fall have to go through surgery