scorecardresearch

বড় খবর

রুক্মিণীকে সকলের সামনে ঠাঁটিয়ে চড় দেবের, কী কাণ্ড! দেখুন

নেটদুনিয়ায় শোরগোল! ব্যাপারটা কী?

Dev-Rukmini, Kishmish trailer, Kishmish, দেব-রুক্মিণী, দেব, রুক্মিণী মৈত্র, কিশমিশ ট্রেলার, bengali news today
দেব-রুক্মিণী

রুক্মিণী মৈত্রকে কিনা সকলের সামনে চড় মারলেন দেব! এ কেমন কাণ্ড? প্রশ্ন জাগতেই পারে। তবে বলা ভাল, এমন ঘটনা আসলে বাস্তবে নয়, ঘটেছে পর্দায়। তাও আবার দেব-রুক্মিণীর নতুন ছবি ‘কিশমিশ’-এ। সোমবার সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসতেই দেব-অনুরাগীদের উন্মাদনার পারদ তুঙ্গে।

প্রেম-ভালবাসা, ঝগড়া-বিচ্ছেদ, বন্ধুত্ব কী নেই! এক্কেবারে রোমিও ছেলের ভূমিকায় থাকছেন দেব। যার নাম কৃশাণু। রোহিনী নামে আধুনিকমনস্কার প্রেমে পড়ে সে। যে কৃশাণুকে সবাই ‘ফেলুদা’ বলেই চেনে। ‘ফেলুদা’ মানে গোয়েন্দা ফেলু মিত্তির নয়! আসলে স্কুল-কলেজে ফেলের ধারা বজায় রেখেছিল। আর সেখান থেকেই নাম ‘ফেলুদা’। তবে রোহিণী তার প্রস্তাব প্রত্যাখ্যান করে দেয়। তারপরই আত্মহত্যা করার চেষ্টা করে ফেলুদা। তারপর? জানতে হলে ২৯ এপ্রিল যেতে হবে প্রেক্ষাগৃহে।

দেব-রুক্মিণী ছাড়াও অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু। যাঁদের দেখা যাবে দেবের মা-বাবার ভূমিকায়। রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়াও। তিন প্রজন্ম এবং তাঁদের সম্পর্কের গল্প দেখানো হয়েছে ‘কিশমিশ’-এ। পুরোদস্তুর প্রেমের ছবি। আর সেই তিন প্রজন্মের প্রেমের সম্পর্কই দেব-রুক্মিণীর রসায়ণের মাধ্যমে তুলে ধরেছেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘সব ভারতবাসী কাশ্মীর ফাইলস দেখুন’, পণ্ডিতদের উপর অত্যাচার নিয়ে সমব্যাথী আমির]

রম-কম অর্থাৎ রোম্যান্টিক কমেডি ঘরানার সিনেমা ‘কিশমিশ। তবে তার থেকেও বড় বিষয়, এই ছবির সিংহভাগ জুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরনের কাজ একেবারেই চোখে পড়ে না। সিনেমার ট্রেলারেও সেই ইঙ্গিত মিলেছে। এক্কেবারে ছকভাঙা এক ভিন্নস্বাদের গল্প বলবে কিশমিশ’। আজকের প্রজন্মের কাছে প্রেমের এক নয়া সংজ্ঞা তুলে ধরবে এই ছবি। তিনটে আলাদা সময়ের প্রেক্ষাপটে দেখানো হবে গল্প।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev rukminis upcoming film kishmish trailer launch