বড় খবর

এই জায়গায় পৌঁছতে ১৩ বছর লেগে গেল: দেব

চেনা ছকের বাইরের ছবি ‘সাঁঝবাতি’। অনেকগুলো বাধা গন্ডি ভেঙে বাইরে বেরিয়েছে এই ছবি। প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব ও পাওলি দাম। প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে এক ফ্রেমে দেখা যেতে চলেছে সুপারস্টার দেবকে।

'সাঁঝবাতি' ছবিতে একসঙ্গে দেব-সৌমিত্র।

জোরকদমে শুট চলছে সাঁঝবাতি-র। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও দেব। এদিন সল্টলেকে চলছিল এই ছবির শুটিং। সেখান থেকেই ছবি শেয়ার করলেন অভিনেতা ও তৃণমূল সাংসদ। কেরিয়ারের ১৩ বছর পর লেজেন্ডের সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছেন দেব। আর সেই অভিজ্ঞতাই শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।

এদিন সৌমিত্রর সঙ্গে ছবি শেয়ার করে দেব বলেন, ”১৩ বছর সময় লাগল এনার মতো লেজেন্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। এই দিনটা আমার কাছে স্মরণীয়র থেকেও বেশি অবাগেঘন। আপনি ভীষণ ভাল একজন মানুষ এবং নিজেই একটি শিক্ষাপ্রতিষ্ঠান।”

আরও পড়ুন, ভাল না লাগায় সরলেন অর্পিতা, ‘সাঁঝবাতি’ হাতে সোহিনী

আক্ষরিক অর্থে বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে ‘সাঁঝবাতি’। অনেকগুলো বাধা গন্ডি ভেঙে বাইরে বেরিয়েছে এই ছবি। প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব ও পাওলি দাম। প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে এক ফ্রেমে দেখা যেতে চলেছে সুপারস্টার দেবকে। কিন্তু এই ছক ভাঙার চিত্রনাট্যেই নাকি বিশেষ কিছু করার ছিল না অর্পিতার চরিত্রের। সে কারণেই অবশ্য তিনি সরে এসেছেন এই ছবি থেকে। তার পরিবর্তে ছবিতে এসেছেন সোহিনী সেনগুপ্ত। ছবিতে এছাড়াও দেখা পাওয়া যাবে লিলি চক্রবর্তীকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev sharing screen space with soumitra cahtterjee in sanjhbati

Next Story
অভিনয় থেকে সরে গিয়েছেন জায়রা, সিদ্ধান্তে ক্ষুব্ধ তসলিমা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com