বড় খবর

কোয়ারেন্টাইনে কীভাবে সময় কাটাচ্ছেন, নিজেই জানালেন দেব

কিছুদিন আগে গোলন্দাজ ছবির শুটিংয়ে পায়ে চোট পেয়েছিলেন দেব। সামান্য ফ্র্যাকচার হলেও তা সারাবার সুযোগ পাননি। এবার সুযোগ পেয়ে বিশ্রাম নিচ্ছেন অভিনেতা এবং পায়ের চোটের চিকিত্সাও করাচ্ছেন।

বাড়িতে বিশ্রাম নিয়েই কাটাচ্ছেন দেব।
সাধারণ মানুষ থেকে তারকা, করোনার প্রাদুর্ভাবে গৃহবন্দী প্রত্যেকে।তাই দুর্ভোগ আটকাতে সবাইকে বাড়িতে থাকার অনুরোধ করেছে সরকার। এমতবস্থায় কীভাবে সময় কাটাচ্ছেন তারকারা, তার ঝলক ইতিমধ্যেই মিলেছে সোশাল মিডিয়ায়। তবে দেবের সময় কিছুটা অন্যরকম কাটছে। কোনও ছবির শুটিংয়ের ব্যস্ততা নেই, রিলিজও পিছিয়ে গিয়েছে। তাই বাড়িতেই রয়েছেন তারকা সাংসদ।

সমস্ত কাজ বন্ধ থাকায় নিজের জন্য সময়ও পেয়েছেন। কিছুদিন আগে গোলন্দাজ ছবির শুটিংয়ে পায়ে চোট পেয়েছিলেন দেব। সামান্য ফ্র্যাকচার হলেও তা সারাবার সুযোগ পাননি। এবার সুযোগ পেয়ে বিশ্রাম নিচ্ছেন অভিনেতা এবং পায়ের চোটের চিকিত্সাও করাচ্ছেন।

আরও পড়ুন, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে অর্থসাহায্য মিমি-নুসরতের

নিজেই পায়ের ছবি টুইট করে দেব লিখেছেন, সবাই জানতে চাইছেন কোয়ারেন্টাইনের দিনগুলো আমি কেমন করে কাটাচ্ছি। এভাবে কাটছে…. পায়ের চোট সারিয়ে নেওয়ার ফুরসত পেয়েছি। কোয়ারেন্টাইন, সময় দেওয়ার জন্য ধন্যবাদ।

আরও পড়ুন, মুখ্যমন্ত্রীর পথেই নুসরত! লকডাউনে বাজার পরিদর্শনে সাংসদ

স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুসারে শুক্রবার ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৮৭৩। মারণ ভাইরাসে দেশে মৃতের সংখ্যা ২০। করোনা গোষ্ঠী সংক্রমণ মোকাবিলায় দেশজুড়ে জারি রয়েছে ২১ দিনের লকডাউন। আন্তর্জাতিক অর্থ সংস্থা জানিয়েছে, কোভিড-১৯-এর ফলে বিশ্ব গভীর আর্থিক সংকটের সম্মুখীন, যা ২০০৯-এর চেয়েও ভয়াবহ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev spent his quarantine days to fix his fracture

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com