বড় খবর

এভাবেই বাংলাদেশে পা রাখছেন দেব

এপার বাংলার বহু তারকাই ওপার বাংলায় ছবি করেছেন। আবার ওপার বাংলার অভিনেতারা কাজ করেছেন টলিউডে কিন্তু দেব এই প্রথম বাংলাদেশের ছবিতে।

Dev starts shooting for his first Bangladeshi film Commando
দেবের নতুন ছবির পোস্টার সোশাল মিডিয়া থেকে সংগ়ৃহীত।

এই প্রথম বাংলাদেশের কোনও ছবিতে দেখা যাবে সুপারস্টার দেবকে। তাঁর সমসাময়িক বাংলা ছবির অনেক তারকাই বাংলাদেশের ছবিতে কাজ করেছেন। আবার এমন কেউ কেউ রয়েছেন যাঁরা এপারের তুলনায় ওপারে অনেক বেশি জনপ্রিয়। কিন্তু দেবকে কখনও দেখা যায়নি বাংলাদেশের ছবিতে।

১১ মার্চ থেকে শুরু হল বাংলাদেশে দেবের প্রথম ছবির শুটিং। ছবির পোস্টার শেয়ার করে এই সংবাদটি দিয়েছেন অভিনেতা-সাংসদ। ছবির নাম ‘কম্যান্ডো’, পরিচালক শামিম আহমেদ রনি।

আরও পড়ুন: দোল পূর্ণিমায় শ্রীমা-গৌরব তিরুমালা মন্দিরে

ছবির নাম ও দেবের লুকে ছবির মেজাজটি মোটামুটি আন্দাজ করতে পারবেন দর্শক। দেখে নিতে পারেন স্বয়ং সুপারস্টারের টুইট, নীচের লিঙ্কে ক্লিক করে–


এবছর ঈদে মুক্তি পেতে চলেছে এই ছবি। হাতে খুব বেশি যে সময় রয়েছে তা নয়। এই মাসের মধ্যেই সম্ভবত শুটিং শেষ হবে। ওদিকে এ বাংলাতেও ব্যস্ততা রয়েছে নায়কের। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘টনিক’-এর টিজার। আর ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের গোলন্দাজ ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাংলার দর্শক।

কিন্তু দেব তো এখন শুধু অভিনেতা নন, প্রযোজকও বটে। আগামী ১ মে আসছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস-এর ছবি ‘হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী’। অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিটি একটি পলিটিকাল স্যাটায়ার বলে শোনা গিয়েছে। মুখ্য চরিত্রে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev starts shooting for his first bangladeshi film commando

Next Story
কেন যেতেন আরএসএস শাখায়, স্মৃতিকথায় অকপট মিলিন্দMilind Soman reveals RSS association in childhood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com