বাংলাদেশে আনলক হতে চলেছে ‘পাসওয়ার্ড’

দর্শকদের পছন্দ হয়েছিল এই সাই-ফাই থ্রিলার। এবার বাংলাদেশে মুক্তি পেতে চলেছে 'পাসওয়ার্ড'। দেব নিজেই জানালেন এই খবর।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: November 23, 2019, 11:54:38 AM

পুজোতে মুক্তি পেয়েছিল কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘পাসওয়ার্ড’। দেব এন্টারটেইমেট প্রযোজিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেব, রুক্মিণী মিত্র, আদৃত, পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দাম। দর্শকদের পছন্দ হয়েছিল এই সাই-ফাই থ্রিলার। এবার বাংলাদেশে মুক্তি পেতে চলেছে ‘পাসওয়ার্ড’। প্রযোজক-অভিনেতা দেব নিজেই টুইট করে জানালেন একথা।

”এবার যুদ্ধ হলে সেটা হলে দুটো কম্পিউটার স্ক্রিনের মধ্যে”- ভিডিওতে অভিনেতার মুখে এই সংলাপ দর্শকের কপালে ভাঁজ ফেলেছিল। এটিএমের ক্যামেরা, কিংবা ধরুন আপনার ফোনের সেলফি ক্যামেরা এই সবকিছুর মধ্যেই আপনি নজরবন্দী। ডার্ক ওয়েবের এই কঠিন সত্যিটাই সামনে এনেছেন কমলেশ্বর-দেব জুটি।

আরও পড়ুন, ইন্ডিয়ান আইডল ১১-র বিচারক পদ থেকে সরলেন অনু মালিক, প্রতিক্রিয়া সোনা মহাপাত্রর

ইন্টারন্যাশানাল সাইবার টেররিজম গ্যাং অনিয়ন। তার মাথা ইসমালভ (পরমব্রত চট্টোপাধ্যায়), সহকারী তার স্ত্রী মারিয়ম (পাওলি দাম)। একের অধিক সাইবার ক্রাইমের কিং পিন, এবারে তাদের লক্ষ্য ভারত। কারণ পৃথিবীর দ্বিতীয় বৃহৎ ইন্টারনেট ব্যবহারকারী এই দেশ। সুতরাং সেখানেই যেকোন ই-কমার্স ব্যবসায় কোটি কোটি টাকার মুনাফা। স্বাভাবিকভাবেই সাইবার ও ক্রিপ্টো ক্রাইমের আঁতুড়ঘর ভারত। তবে অনিয়ন -এর উদ্দেশ্যে ভারত নয়, তাহলে কি?

আরও পড়ুন, ১৬ বছর পরে আবার! ‘হাঙ্গামা টু’-র কাজ শুরু করবেন প্রিয়দর্শন

ছবির চিত্রনাট্য তৈরি করেছেন রানা। সঙ্গীতপরিচালনায় স্যাভি। এই গল্পটাই বলবে কমলেশ্বরের ছবি। বাংলাদেশের দর্শককে তার জন্য অপেক্ষা করতে হবে আর মাত্র কিছু কাল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Devs film password releasing soon in bangladesh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X