বড় খবর

কালিম্পঙে দেবের ‘টনিক’

অবশেষে খবর মিলল কালিম্পঙে রয়েছেন সুপারস্টার। তাহলে কি কোনও ছবির জন্য রেইকি? না, এক্কেবারে নতুন ছবির শুটিংয়ে শীতের দেশে পাড়ি দিয়েছেন দেব।

দেবের সহ প্রযোজনায় নতুন ছবি টনিক। ফোটো- ইনস্টাগ্রাম

সপ্তাহ দুই আগেই অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিপ্ট রিডিংয়ের ছবি পোস্ট করেছিলেন দেব। তখন থেকেই জল্পনা চলছিল। তাহলে কি নতুন কোনও প্রযোজনায় হাত দিলেন তিনি?  অবশেষে খবর মিলল কালিম্পঙে রয়েছেন সুপারস্টার। তাহলে কি কোনও ছবির জন্য রেইকি? না, এক্কেবারে নতুন ছবির শুটিংয়ে শীতের দেশে পাড়ি দিয়েছেন দেব। তাহলে ছবির নাম? অভিজিৎ সেন পরিচালিত টনিক।

নিজেই টুইট করে শুটিং শুরুর বার্তা দিয়েছেন তিনি। যোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে সহ প্রযোজনায় এই ছবি তৈরি করছেন দেব। বেশ কিছুদিন আগেই শোনা গিয়েছিল এই ছবির কথা। তবে পরাণ বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে স্বাতীলেখা সেনগুপ্তর নাম জানা গিয়েছিল তখন। পরবর্তীতে ঠিক হয় পরাণ-শকুন্তলা বড়ুয়া জুটিকে নিয়েই কাজ করবে টিম ‘টনিক’।

আরও পড়ুন, ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে নবকুমারের ভূমিকায় শৌনক

সাঁঝবাতি-র পর অতনু রায় চৌধুরীর প্রযোজনায় দ্বিতীয় ছবিতে কাজ করছেন দেব। দার্জিলিংয়েরও বেশ কিছু জায়গায় শুটিং হয়েছে এই ছবির।শনিবার দ্বিতীয় দিনের শুট। তবে শুক্রবার টনিক, পোস্টার রিলিজ করেই শুটিংয়ের খবর জানিয়েছিল সোশাল মিডিয়ায়।নতুন ছবির সঙ্গীত পরিচালনায় থাকবেন জিৎ গাঙ্গুলি।২০২০-তে মুক্তি পাবে এই ছবি।

টনিক ছবির পোস্টার।

আরও পড়ুন, গুরুতর অসুস্থ নুসরত জাহান, ভর্তি হাসপাতালে

ছবির নিরিখে দেখতে গেলে বেজায় ব্যস্ত দেব। অতনুর প্রযোজনায় লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবি সাঁঝবাতির মুক্তি দোরগোড়ায়। দেব প্রযোজিত হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী-র রিলিজ ডিসেম্বরে।তাছাড়াও ভেঙ্কটেশের প্রযোজনায় ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় দেবকে দেখা যাবে ভারতীয় ফুটবলার নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর ভূমিকায়। সব মিলিয়ে বেজায় ব্যস্ত অভিনেতা-প্রযোজক।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mahira sharma aarti singh or shehnaz gill who will get evicted

Next Story
প্রকাশ্যে অর্জুনের অপু-র লুক, দেখা মিলল অপর্ণা-লীলার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com