বড় খবর

‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে নবকুমারের ভূমিকায় শৌনক

Kopalkundola: ছোটপর্দায় শুরু হতে চলেছে বঙ্কিমী উপন্যাস-আশ্রিত ধারাবাহিক ‘কপালকুণ্ডলা’। এই ধারাবাহিক দিয়েই নায়কের ভূমিকায় আসছেন টেলি-অভিনেতা।

Sounak Ray bags the role of Nabakumar in Star Jalsha upcoming serial Kopalkundola
নবকুমারের ভূমিকায় শৌনক রায়। ছবি: স্টার জলসা-র প্রোমো থেকে

Star Jalsha Kopalkundola: স্টার জলসা-র ধারাবাহিক ‘কপালকুণ্ডলা’ নিয়ে বেশ চোখে পড়ার মতো আগ্রহ রয়েছে দর্শকের মধ্যে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনেই নির্মিত হতে চলেছে এই ধারাবাহিক। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র প্রতিবেদনে ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে কপালকুণ্ডলা-চরিত্রের অভিনেত্রীর নাম। ওই চরিত্রে দেখা যাবে সৌমি চট্টোপাধ্যায়কে। স্টার জলসা-র সাম্প্রতিক প্রোমোতে এবার সামনে এলেন নায়ক। নবকুমারের চরিত্রে আসছেন শৌনক রায়।

শৌনক বেশ অনেকদিন ধরেই ছোটপর্দায় অভিনয় করছেন। ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকে ‘মঙ্গলচণ্ডী’, বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। এখনও পর্যন্ত টেলিপর্দায় বেশিরভাগই পিরিয়ড অথবা পৌরাণিক গল্প-আশ্রিত ধারাবাহিকে দেখা গিয়েছে শৌনককে। তবে কপালকুণ্ডলা-র নবকুমার হল বাংলা সাহিত্যের ক্লাসিক পর্বের সবচেয়ে উজ্জ্বল চরিত্রগুলির মধ্যে একটি। সেই দিক থেকে দেখতে গেলে টেলিপর্দায় এটাই এখনও পর্যন্ত শৌনকের কেরিয়ারের সবচেয়ে বড় প্রাপ্তি।

Sounak Ray in Rani Rashmoni
‘করুণাময়ী রাণী রাসমণি’-তে শৌনক।

আরও পড়ুন: ৫০০ এপিসোড পেরলো ‘কৃষ্ণকলি’! ভিডিওয় ধরা পড়ল শুটিংয়ের ফাঁকে উৎসব

অভিনয়ের পাশাপাশি শৌনক শর্ট ফিল্মমেকার। তাঁর ছবি বেশ কিছু মাধ্যমে প্রদর্শিতও হয়েছে। কপালকুণ্ডলা-র জন্য মনোনীত হওয়ার আগে শৌনক অভিনয় করছিলেন কালারস বাংলা-র মঙ্গলচণ্ডী-তে। আগামী ২ ডিসেম্বর থেকে সম্প্রচার শুরু হতে চলেছে এই ধারাবাহিকের, রাত সাড়ে ৮টার স্লটে। দেখে নিতে পারেন নবকুমারের পরিচয়-পর্ব প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

স্টার জলসা-য় রাত সাড়ে ৮টার ওই স্লটে এতদিন সম্প্রচার চলছিল ‘ফাগুন বউ’ ধারাবাহিকের। কপালকুণ্ডলা-র এই স্লট ঘোষণার পরে মোটামুটি এটা বলা যায় যে ‘ফাগুন বউ’ শেষ হতে চলেছে। অবশ্য স্টার জলসা প্রায়ই নতুন ধারাবাহিক লঞ্চের সময় পুরনো স্লটগুলিকে এদিক-ওদিক করে থাকে। তাই সব সময় নিশ্চিত করে কিছু বলা যায় না।

আরও পড়ুন: ‘ত্রিনয়নী’ ফিরল প্রথম স্থানে, রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

এখনও পর্যন্ত ধারাবাহিকের প্রোমোতে তিনটি মূল চরিত্রের সঙ্গে দর্শকের পরিচয় ঘটেছে। এগুলি সবই ক্যারেক্টার প্রোমো। এখনও ধারাবাহিকের মূল প্রোমোটি আসেনি। ‘কপালকুণ্ডলা’ উপন্যাসে আরও অনেক গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। বিশেষ করে মতিবিবি চরিত্রটি উপন্যাসের ঘটনাক্রমের এক অনুঘটক বলা যায়। সম্ভবত মূল প্রোমোটি এলে সেখানে বাকি চরিত্রগুলির ঝলক দেখতে পাওয়া যাবে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sounak ray bags the role of nabakumar in star jalsha upcoming serial kopalkundola

Next Story
Ghawre Bairey Aaj movie review: সময়োপযোগী একটি গুরুত্বপূর্ণ প্রতিবাদী ছবিAparna Sen's Ghawre Bairey Aaj movie review
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com