গরমে নয়, শীতে আসছে দেবের ‘টনিক’

অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি ‘টনিক’। আগামী ৮ মে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু শোনা যাচ্ছে গরমে নয়, শীতের ছুটিতেই আসতে চলেছে ‘টনিক’।

Tonic
সাঁঝবাতি-র পর অতনু রায় চৌধুরীর প্রযোজনায় দ্বিতীয় ছবিতে কাজ করছেন দেব।

করোনার প্রার্দুভাবে পুরো দেশে এক নিমেষে থেমে গিয়েছে। কারণ করোনার সঙ্গে লড়াই করার একমাত্র উপায় গৃহবন্দী থাকা। সে কারণেই সমস্ত রকম জমায়েত বন্ধ। কার্যত বন্ধ শুটিং, সিনেমা হল থেকে শুরু করে মঞ্চের অনুষ্ঠান। ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণা হওয়ায় ঋতুপর্ণা সেনগুপ্তর ‘পার্সেল’, উইন্ডোজের ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’-র মতো ছবি মাঝপথেই হল থেকে উঠে যায়।

পরবর্তীতে মুক্তি পাওয়ার কথা এমন অনেক বাংলা ছবির মুক্তিতে অনিশ্চয়তা দেখা দেয়। তার মধ্যে ছিল অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি ‘টনিক’। আগামী ৮ মে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু শোনা যাচ্ছে গরমে নয়, শীতের ছুটিতেই আসতে চলেছে ‘টনিক’।

আরও পড়ুন, জুনিয়র টেকনিশিয়ানদের জন্য ৫১ লক্ষ টাকা দান অজয় দেবগণের

বৃদ্ধ বাবা-মাকে দেওয়ার মত সময়টুকুও নেই আজকাল ছেলে-মেয়ের। এ গল্পও খানিকটা সে রকমই। ছেলের আত্মকেন্দ্রিকতা বাবা-ছেলের মধ্যে তিক্ততা বৃদ্ধি করে। নিজেদের বিবাহ বার্ষিকী ধুমধাম করে করছে অথচ বাবা-মা’র বেলায় কোনও রকমে। পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়াই এই বৃদ্ধ দম্পতির ভূমিকায়।

প্রথমে পরাণ বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে স্বাতীলেখা সেনগুপ্তর নাম জানা গিয়েছিল তখন। পরবর্তীতে ঠিক হয় পরাণ-শকুন্তলা বড়ুয়া জুটিকে নিয়েই কাজ করবে টিম ‘টনিক’। সঙ্গীত পরিচালনায় থাকবেন জিৎ গাঙ্গুলি। এই ছবির মাধ্যমেই ডেবিউ করছেন পরিচালক অভিজিত সেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Devs next film tonic release will postpone probably coming this winter

Next Story
জুনিয়র টেকনিশিয়ানদের জন্য ৫১ লক্ষ টাকা দান অজয় দেবগণের