scorecardresearch

বড় খবর

‘ধাকড়’-এর ট্রেলারে তুখড় অ্যাকশন সিকোয়েন্সে নজর কাড়লেন কঙ্গনা, দেখুন

ট্রেলারে কঙ্গনার রিংমাস্টারের ভূমিকায় দেখা গেল শাশ্বত চট্টোপাধ্যায়কে।

Dhaakad trailer, Dhaakad, Kangana Ranaut, Kangana Ranaut’s Agent Agni, ধাকড়, ধাকড় ট্রেলার, শাশ্বত চট্টোপাধ্যায়, কঙ্গনা রানাউত, অর্জুন রামপাল, bengali news today
'ধাকড়'-এর ট্রেলারে নজর কাড়লেন কঙ্গনা রানাউত

শুক্রবারই মুক্তি পেল বহু প্রতীক্ষিত ‘ধাকড়’-এর ট্রেলার। রহস্য-রোমাঞ্চের সঙ্গে ভরপুর অ্যাকশন সিকোয়েন্স। আর তাতেই নজর কাড়লেন কঙ্গনা রানাউত। পুরোদস্তুর ভিন্ন অবতারে দেখা গেল পর্দার মণিকর্ণিকাকে। ট্রেলারের শুরুতেই শোনা গেল কঙ্গনার গুরুর ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়ের সংলাপ।

‘ধাকড়’ ছবিতে কঙ্গনাকে দেখা যাবে এক সিক্রেট এজেন্টের ভূমিকায়। যার নাম অগ্নি। যেমন নাম চারিত্রিক বৈশিষ্টও তেমন! সিনেমার পয়লা ঝলকেই আগুন ঝরালেন অগ্নি অবতারে কঙ্গনা। ট্রেলারে দেখা গেল, অগ্নি তাঁর রিংমাস্টারের যোগ্য শিষ্য। ভারতে এক মানবপাচার ব়্যাকেট জাল ছড়িয়েছে। যার সমস্ত কর্মকাণ্ড পরিচালিত হয় এক কয়লাখনি থেকে। অন্ধকার জগতের সেই মানবপাচার ব়্যাকেটের মূলচক্রীকে শেষ করার আদেশ এসেছে অগ্নির কাছে। রিংমাস্টারের নির্দেশেই যে কাজে নেমে পড়ে।

কঙ্গনার রিংমাস্টারের ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। অন্যদিকে খলনায়কের অবতারে ধরা দিলেন অর্জুন রামপাল। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিব্যা দত্তও। পয়লা ঝলকেই বোঝা গেল অভিনেত্রীর ঝাঁজ। রগরগে চিত্রনাট্য। দর্শকরা যে নিরাশ হবেন না, তা হলফ করে বলাই যায়।

[আরও পড়ুন: হাসিয়ে অ্যাঞ্জেলিনা জোলির পেটেও খিল ধরিয়েছিলেন শাহরুখ!]

প্রসঙ্গত, এর আগে ‘ধাকড়’ প্রসঙ্গে কঙ্গনা বলেছিলেন, “এই সিনেমা ভারতীয় চলচ্চিত্রের জন্য যে একটা নতুন যুগের সূচনা করবে”। কারণ, এই প্রথমবার ভারতীয় সিনেমায় কোনও অভিনেত্রী স্পাই অ্যাকশন থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। যে সুযোগের জন্য গোটা টিমকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

গুপ্তচরের ভূমিকায় অভিনয় করার জন্য রীতিমতো শারীরিক কসরতও করতে হচ্ছে কঙ্গনাকে। নিয়ম মেনে প্রশিক্ষণ নিয়েছেন। কারণ, সিনেমায় বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্সও রয়েছে। রজনীশ রাজি ঘাই পরিচালিত ‘ধকড়’ (Dhaakad)-এর ট্রেলার নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। প্রেক্ষাগৃহে আসছে আগামী ২০ মে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dhaakad trailer kangana ranauts agent agni sets fire on screen