scorecardresearch

বাড়িতেই চোর! সলমনের বোনের বাড়ি থেকে উধাও লাখ লাখ টাকার গয়না

বাড়ি থেকে উধাও অর্পিতার সাধের গয়না, তারপর?

salman khan, salman khan bollywood, salman sister arpita khan, সলমনের বোন অর্পিতা, অর্পিতা খান, সলমন খান, salman khan news, salman khan bollywood, salman khan update, salman khan world, সলমন খান নিউজ, সলমন খান বলিউড
অর্পিতার বাড়ি থেকে চুরি

হীরের গয়না চুরি হতেই হইহই রইরই, মাথায় হাত সলমন খানের বোন অর্পিতা খানের। ঘর থেকে উধাও পাঁচ লাখের গয়না, তারপর?

ঘটনা ঘটেছে গতকাল। সলমনের বোন বলে কথা, পুলিশের তৎপরতায় ধরা পড়ল পুলিশ। সূত্রের খবর, বাড়ির পরিচারকই নাকি চুরি করেছিল এই গয়না। তারপরই কাজ থেকে ভ্যানিশ। ফলেই আরও সন্দেহের তীর ছিল তাঁর দিকে। চোরকে ধরার সঙ্গে সঙ্গে উদ্ধার করা হয়েছে সেই লক্ষ টাকার হীরের গয়নাও।

আরও পড়ুন [ ‘ভেতরের বাঙালিটা বলে উঠল…’, সামনে সময় খুব কঠিন! নতুন শুরুর প্রতিজ্ঞা করলেন দেব ]

অর্পিতার বাংলোয় কাজ করে সেই অভিযুক্ত পরিচারক। নাম সন্দীপ। বয়স ত্রিশের কোটায়, সেই নাকি চুরি করে এই কানের দুল। খার পুলিশ সূত্রে খরব, ঘরের ট্রেতে সেই কানের দুল রেখেছিলেন অর্পিতা। সেটি খোয়া যেতেই নড়েচড়ে বসেন অভিনেতার বোন এবং পরমুহুর্তে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। কানের দুল হারানোর সঙ্গে সঙ্গে অভিযুক্ত সন্দীপ হেগরে নিজেও পালিয়ে যান। পরেই পুলিশ তাঁর ঝুপড়িতে তল্লাশি চালালে সেখান থেকে উদ্ধার হয় সেই কানের দুল।

উল্লেখ্য, ঘটনায় বেশ অপ্রস্তুত হয়ে পড়েন অর্পিতা। দুদিন আগেও কলকাতা এসেছিলেন তিনি। দ্যা দাবাং ট্যুরে হাজির হয়েছিলেন ভাইয়ের সঙ্গে। সেখানে বাড়ি যেতেই এহেন কান্ড! অবশেষে পরিস্থিতি সামলেছে পুলিশি তৎপরতায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Diamond jewellery stolen from arpita khan home