scorecardresearch

বড় খবর

নির্মাণকারীর বিরুদ্ধে মামলা দিলীপ কুমারের

সায়রা বানু আগেই দেখা করেছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের সঙ্গে। বলেছিলেন, অভিযুক্ত ব্যক্তির থেকে তাদের বিপদ রয়েছে। এরপরেই যুগ্ম কমিশনার অভিনেতার সঙ্গে কথা বলেন।

নির্মাণকারীর বিরুদ্ধে মামলা দিলীপ কুমারের
বাংলো হাতিয়ে নেওয়ার অভিযোগ নির্মানকারীর বিরুদ্ধে মামলা দিলীপ কুমারের। ফোটো- এক্সপ্রেস ফোটো

বুধবার মুম্বই পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা বলে দিলীপ কুমার ও তাঁর স্ত্রী সায়রা বানুর বাংলো ছিনিয়ে নেওয়ার প্রচেষ্টায় যে নির্মাণকারীকে অভিযুক্ত করা হয়েছে, সে বিষয়ের দ্রুত নিষ্পত্তি করবেন তারা।এদিন নির্মাণকারী সমীর ভোজওয়ানির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সায়রা বানু। সম্প্রতি সায়রা বানু টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে এই বিষয়ে সাহায্যও চেয়েছিলেন।

ভোজওয়ানির নামে এই তারকা দম্পতির পালি হিলের ২৫০ কোটির বাংলো যার নথি তাদের নামেই, জোর করে অন্য কারও নামে করানোর অভিযোগ উঠেছে। অর্থনৈতিক অপরাধ শাখা এই বিষয়ে তদন্ত করছে এবং অভিযুক্ত আগাম জামিনে রয়েছে, বুধবার এই বিবৃতি দেন মুম্বই পুলিশের মুখপাত্র। তিনি বলেন, ”স্বাভাবিক নিয়মেই তদন্ত চলছে কিন্তু অফিসাদের বিষয়টি দ্রুত খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে”।

আরও পড়ুন, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন করণ জোহর ও অক্ষয় কুমার

সায়রা বানু আগেই দেখা করেছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের সঙ্গে। বলেছিলেন, অভিযুক্ত ব্যক্তির থেকে তাদের বিপদ রয়েছে। এরপরেই ইওডব্লিউর যুগ্ম কমিশনার অভিনেতার সঙ্গে কথা বলেন। এছাড়াও খার পুলিশ স্টেশনে আরও একটি প্রতারণা ও জালিয়াতির অভিযোগ দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। অভিযোগকারীর নাম দিব্যকান্ত রঞ্জিত খাটাউ। এই মামলায় ভোজওয়ানির বিরুদ্ধে অভিযোগ তিনি অস্কা বিচের শেঠ গুলরাজ খাটাউ ট্রাস্টের ৩০০ কোটির সম্পত্তি নকল পাওয়ার অফ অ্যাটর্নির নথি দেখিয়ে হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন। এই অভিযোগে তাকে গ্রেফতার করা হলেও পরে জামিনে মুক্ত হন অভিযুক্ত।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dilip kumar saira banu case against builder