বড় খবর


কৃষক আন্দোলন নিয়ে টুইটযুদ্ধ, কাদা ছোঁড়াছুঁড়িতে নামলেন কঙ্গনা-দিলজিৎ

দুই তারকার ঝগড়ার কেন্দ্রবিন্দু হলেন কৃষক আন্দোলনে অংশ নেওয়া এক শিখ বৃদ্ধা।

কৃষক বিদ্রোহে উত্তাল দিল্লি, আর তাই নিয়ে টুইটযুদ্ধে জড়ালেন দুই বলিউড তারকা। পাঞ্জাবি রকস্টার তথা অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ এবং কঙ্গনা রানাউত বৃহস্পতিবার তুমুল বাকযুদ্ধে জড়ালেন টুইটারে। একে অপরকে তুই তোকারিতে নেমে এলেন দুজনে। দুই তারকার ঝগড়ার কেন্দ্রবিন্দু হলেন কৃষক আন্দোলনে অংশ নেওয়া এক শিখ বৃদ্ধা।

গত ২৭ নভেম্বর কঙ্গনা টুইট করে দাবি করেন, ৮২ বছরের ‘শাহিনবাগের দাদি’ বিলকিস বানো কৃষক বিদ্রোহে শামিল হয়েছেন। সেই টুইটে বিলকিস বানো এবং এক বৃদ্ধার মিছিলে হাঁটার ছবি পোস্ট করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। পরে সেই টুইট ডিলিটও করে দেন অভিনেত্রী। যাঁর ছবি বিলকিসের বলে প্রথমে দাবি করেছিলেন কঙ্গনা, সেই মাহিন্দর কৌরের একটি বক্তব্যের ভিডিও বুধবার টুইট করেন দিলজিৎ দোসাঞ্ঝ। বিবিসির সাক্ষাৎকারের সেই ভিডিও টুইট করে দিলজিৎ লেখেন, কঙ্গনা যেন প্রমাণ দেখে নেন, ১০০ টাকা দিয়ে কে কাকে ভাড়া করেছে?

 

আরও পড়ুন কৃষক আন্দোলন নিয়ে ভুয়ো মন্তব্য! কঙ্গনাকে আইনি নোটিস দিয়ে ক্ষমা চাওয়ার দাবি

এরপরই শুরু হয় দুজনের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি। কঙ্গনা রানাউত দিলজিৎকে পরিচালক করণ জোহরের পোষ্য বলে আক্রমণ করেন। প্রসঙ্গত, গুড নিউজ ছবিতে করণ জোহরের প্রযোজনায় অভিনয় করেছিলেন দিলজিৎ। এরপরই একে অপরকে তুই তোকারি করে আক্রমণ করেন দুজনে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Diljit dosanjh slams kangana ranaut over fake tweet on farmers protest

Next Story
‘যে কোনও চরিত্রেই মাকে অনুকরণ করি’, কমলেশ্বরের ‘মোহমায়া’ প্রসঙ্গে স্বস্তিকাswastika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com