scorecardresearch

টলিউডে বড় দুঃসংবাদ! প্রয়াত অঞ্জন চৌধুরির ছেলে, রিনা-চুমকির ভাই সন্দীপ চৌধুরি

পরিচালকের অকালপ্রয়াণে শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে।

টলিউডে বড় দুঃসংবাদ! প্রয়াত অঞ্জন চৌধুরির ছেলে, রিনা-চুমকির ভাই সন্দীপ চৌধুরি
প্রয়াত সন্দীপ চৌধুরি

মঙ্গলবার সকালেই টলিপাড়ার ঘুম ভাঙে এক দুঃসংবাদে। ভোর ৪টেয় ইহকালের মায়া ত্যাগ করে পরলোকের উদ্দেশে যাত্রা করলেন খ্যাতনামা রবীন্দ্রসঙ্গীত শিল্পী তথা ইন্দ্রাণী, শ্রাবণী, ইন্দ্রনীল সেনের ‘মা’ সুমিত্রা সেন। আর সেই শোকের রেশ কাটতে না কাটতেই টলিউড ইন্ডাস্ট্রিতে আছড়ে পড়ল আরেক দুঃসংবাদ! প্রয়াত অঞ্জন চৌধুরির ছেলে তথা স্বনামধন্য পরিচালক সন্দীপ চৌধুরি।

সন্দীপের এই অকালপ্রয়াণে বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া। শোকবার্তা জ্ঞাপন করেছেন অনেকেই। সকলের মুখে একটাই কথা- ‘এত নির্বিবাদী, সদাহাস্যময় মানুষ কত অকালেই চলে গেল। আর কত কিছু দেওয়ার ছিল ইন্ডাস্ট্রিকে।’ বেলা বাড়তেই এই দুঃসংবাদ প্রকাশ্যে আসে।

প্রসঙ্গত, বর্তমানে মেগা সিরিয়াল ‘ফেরারি মন’ পরিচালনার কাজে ব্যস্ত ছিলেন সন্দীপ চৌধুরি। এর আগে ‘বিবি চৌধুরানি’, ‘দত্ত বাড়ির ছোট বউ’, ‘যুগান্তর’-এর মতো হিট সিরিয়াল পরিচালনা করেছেন। এছাড়াও বর্তমানে পর্দা চলছে তাঁর ‘উড়ন তুবড়ি’ সিরিয়াল।

জানা গিয়েছে, ‘ফেরারি মন’ সিরিয়ালের সেটেই অসুস্থ হয়ে পড়েন সন্দীপ চৌধুরি। শুটিং ফ্লোরেই ব্ল্যাক আউট হয়ে পড়ে যান তিনি। তড়িঘড়ি ইকবালপুর হাসপাতালে ভর্তি করা হয় পরিচালককে। সেখানেই ভেন্টিলেশনে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন সন্দীপ। তবে শেষ রক্ষা আর হয়নি। মঙ্গলবার প্রয়াত হন সন্দীপ।

[আরও পড়ুন: বর্ষবরণে বন্ধুদের সঙ্গে সব্যসাচী, ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই ফিরলেন চেনা জায়গায়]

সন্দীপ তাঁর স্ত্রী বিদিশাকে নিয়েই বেহালার বাড়িতে থাকতেন। বাবা অঞ্জন চৌধুরির শেষ না করা ধারাবাহিক এরাও শত্রু নিজে হাতে হিট করান। এমনকী এই একই নামে একটি সিনেমাও তৈরি তৈরি করেছিলেন সন্দীপ চৌধুরি। নায়িকার ভূমিকায় তাঁর স্ত্রী বিদিশা এবং নায়ক ছিলেন জিতু কামাল। সেই ছবি যদিও সিরিয়ালের মতো হিট করেনি। তবে নিঃশব্দেই সন্দীপ বাংলা টেলিভিশনের অনেক সুপারহিট কাজ করে গিয়েছেন। বর্তমানেও করছিলেন। মঙ্গলবার সেই মানুষটিই চলে গেলেন পরপারে।

উল্লেখ্য, গতবছরই আগস্ট মাসে মারা যান রিনা, চুমকি ও সন্দীপের মা জয়শ্রী চৌধুরি। আর একবছর হতে না হতেই এবার ছেলে সন্দীপও চলে গেলেন। চৌধুরি পরিবারে শোকের ছায়া। ঘনিষ্ঠরাও শোকাহত। অঞ্জন চৌধুরির দুই মেয়ে তথা সন্দীপের দুই দিদি রিনা আর চুমকিও ভীষণভাবে ভেঙে পড়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Director sandeep chowdhury son of anjan chowdhury passes away sister rina chumki devastated