scorecardresearch

বড় খবর

বর্ষবরণে বন্ধুদের সঙ্গে সব্যসাচী, ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই ফিরলেন চেনা জায়গায়

অনেকদিন পর সকলের সামনে সব্য, কেমন আছেন তিনি?

বর্ষবরণে বন্ধুদের সঙ্গে সব্যসাচী, ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই ফিরলেন চেনা জায়গায়
সব্যসাচী পৌঁছেছিলেন ক্যাফেতে

এবছরটা তাঁর থেকে কেড়ে নিয়েছে সবথেকে মূল্যবান মানুষটাকে। ঐন্দ্রিলাকে হারিয়েছেন মাস দেড়েক আগে। নিজেকে গুটিয়ে নিয়েছিলেন সকলের থেকে। আলাদা করে রেখেছিলেন অনেকদিন। তবে, সময় সে যে বহমান। সবকিছুই তো একদিন ঠিক হতে হবে।

নভেম্বরের শেষের দিকে তছনচ হয়ে গেছে সব্যসাচীর জীবন। হাজার লড়াই পেরিয়ে সেদিন ঐন্দ্রিলা পাড়ি দিয়েছিলেন না দেশে। তারপর থেকে সোশ্যাল মিডিয়াতেও ইতি টেনেছেন তিনি। তাঁকে দেখা যায়নি বেশ অনেকদিন। কিন্তু নতুন বছরের শুরুতে অবশেষে তাঁর দেখা মিলল। বন্ধুর ক্যাফেতে গিয়েছিলেন গতকাল সন্ধ্যায়। সমস্ত কিছু সামলে এখন অনেকটাই ভাল আছেন।

সৌজন্যে – ইনস্টাগ্রাম

আরও পড়ুন [ আবারও এক স্বপ্নের প্রজেক্ট, নতুন বছরেই বিরাট আপডেট দিলেন দেব ]

ঐন্দ্রিলাকে হারিয়ে শোকাতুর সব্যসাচী আস্তে ধীরে ফিরছেন স্বাভাবিক জীবনে। ক্যাফেতে বন্ধুদের সঙ্গে নতুন বছরের উদযাপনে সামিল হয়েছিলেন তিনি। একঝলক দেখা গেলেও তাঁকে দেখতে পেয়ে একটু হলেও স্বস্তিতে অনুরাগীরা। ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই নিজের সঙ্গে দিব্য আছেন সব্য। বেশ কিছুদিন ধরেই প্ল্যানিং ছিল এই ক্যাফের। গতবছর উদ্বোধনও করেছিলেন। ঐন্দ্রিলা নিজেও গিয়েছিলেন সেই ক্যাফেতে।

প্রসঙ্গত, এখন অনেকটাই পাল্টে গিয়েছেন সব্যসাচী। লম্বা দাঁড়ি নেই, আগের থেকে অনেকটাই স্নিগ্ধ। অনুষ্ঠানে সকলের সঙ্গে কুশল বিনিময় করতেও দেখা গেল। কানাঘুষো শোনা যাচ্ছিল আবারও ধারাবাহিকে সাধকের চরিত্রে আবারও ফিরতে চলেছেন। সুরিন্দরের সঙ্গে নাকি হাতও মিলিয়েছেন তিনি। তবে, অভিনেতা এখনও সেই প্রসঙ্গে কিছুই জানান নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sabyasachi chowdhury in sourav cafe last night