scorecardresearch

বড় খবর

পথশিশুদের বাড়িতে বসিয়ে ভাইফোঁটা দিলেন ‘রানিমা’ দিতিপ্রিয়া, উপহারও নজরকাড়া!

অভিনেত্রীর ভাবনাকে কুর্নিশ

পথশিশুদের বাড়িতে বসিয়ে ভাইফোঁটা দিলেন ‘রানিমা’ দিতিপ্রিয়া, উপহারও নজরকাড়া!
দিতিপ্রিয়ার ভাইফোঁটা

বছরে এই একটা দিন ঝগড়া ঝাটি দূরে সরিয়ে ভাইবোন একসঙ্গে আনন্দে মেতে ওঠে। ভাইফোঁটা মানেই ভাইয়ের মঙ্গল কামনা। সাধারণ মানুষ তো বটেই তবে তারকাদের অনেকেও এই আনন্দে সামিল হন। তবে, এবছর একটু ভিন্ন ধরনের ভাইফোঁটা কাটিয়েছেন দিতিপ্রিয়া, ঠিক কেমন?

নিজের দাদা-ভাইদের সঙ্গে সঙ্গে আরও কিছু ফুটফুটে ভাইদের ফোঁটা দিয়েছেন টলি পাড়ার অভিনেত্রী। পথ শিশুদের ভাইফোঁটা দিয়েছেন টেলিপর্দার রানী রাসমণি। নিজের ফ্ল্যাটে ডেকে এনেই তাঁদের ভাইফোঁটা দিলেন, সঙ্গে খাবার তো রয়েছেই। উপহারও কিন্তু ছিল। টালিগঞ্জের বস্তি এলাকার শিশুদের সঙ্গে সুন্দর সময় কাটিয়েছেন দিতিপ্রিয়া।

আরও পড়ুন [ ভাইফোঁটার দিনে জিমে ‘দাদাগিরি’র শিকার দেবলীনা! মীরের প্রতিবাদ, ‘গায়ে হাত দেবে না..’ ]

নিয়ম মেনে কাজল, ধান দূর্বা থেকে শুরু করে মিষ্টিমুখ – কচিকাঁচাদের সঙ্গে দেদার আনন্দে দেখা গেল তাঁকে। এদিন, সকালে নিজের গাড়ি করেই তাঁদের ফ্ল্যাটে নিয়ে আসেন দিতিপ্রিয়া। এক অসাধারণ মুহূর্ত যেমন কাটালেন তিনি, তেমনই উপহার স্বরূপ হাতে তুলে দিলেন কম্বল। সামনে শীত আসছে, তাই ভাইদের সুরক্ষার কথা ভেবেই এই আয়োজন করলেন তিনি। খুদেদের সঙ্গে বেজায় আনন্দ করলেন।

ভাইফোঁটা মানেই সকলের কাছে এক অসাধারণ অনুভূতি। দিতিপ্রিয়া নিজেও ব্যতিক্রম নন। অনুষ্ঠান শেষে আবারও দায়িত্ব করে নিজেদের জায়গায় ফিরিয়ে দিয়ে আসেন অভিনেত্রী। বলাই বাহুল্য, তাঁদের সঙ্গে এক অদ্ভুত সুন্দর সম্পর্ক রয়েছে টলিপাড়ার রাণীমার। তাই এইদিনও ওদের না ভুলে আপন করে নিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ditipriya roy vaifota celebrations