scorecardresearch

বড় খবর

ভাইফোঁটার দিনে জিমে ‘দাদাগিরি’র শিকার দেবলীনা! মীরের প্রতিবাদ, ‘গায়ে হাত দেবে না..’

সে কী কাণ্ড! দেখুন।

ভাইফোঁটার দিনে জিমে ‘দাদাগিরি’র শিকার দেবলীনা! মীরের প্রতিবাদ, ‘গায়ে হাত দেবে না..’
মীর, দেবলীনার কাণ্ডে শোরগোল

ভাইফোঁটার দিন বাড়ির বাইরে গিয়ে দাদাগিরির শিকার দেবলীনা কুমার। সেখানেই উপস্থিত ছিলেন মীর আফসার আলি। বোন-সম অভিনেত্রীর গায়ে কেউ হাত দিয়ে কোনও কাজের নির্দেশ দিতেই ক্ষেপে গেলেন মীর। অতঃপর সপাট বলতেও ছাড়লেন না যে, “এই গায়ে হাত দিয়ে কথা বলবে না একদম..।” ঘটনার প্রেক্ষিতে মীরের প্রতিবাদে তাঁকে ধন্যবাদ জানাতেও ভুললেন দেবলীনা।

ঠিক কী ঘটেছে? এযাবৎকাল পড়ে গুরুগম্ভীর বিষয় বলে মনে হলেও, বাস্তবে ঠিক ততটাও নন। আসলে মীর এবং দেবলীনা একই জিমে যান। সেখানেই এমন ঘটনা ঘটেছে। শরীরচর্চা করতে যে জিমে যান তাঁরা, সেখানেই হাড় ভাঙা খাটুনি করান প্রশিক্ষক। বৃহস্পতিবার সকালেও তার অন্যথা হয়নি। লোহার ইয়াব্বড় ভারী চাকতির মতো একটা বস্তু, তাতে মোটা দড়ি লাগানো, সেই দড়ি-ই দেবলীনার কোমরে পড়িয়ে হামা দিয়ে টানার নির্দেশ দিলেন জিম ট্রেনার। অভিনেত্রীর তো হিমশিম অবস্থা। এরপরই ঘটে কাণ্ড!

মাঝখানে দেবলীনা ভুল করে ফেলেন। সেইসময়েই জিম ট্রেনার এসে জোর ধমক দেন, ‘পিঠ সোজা করো…।’ শুধু তাই নয়, আলতো করে অভিনেত্রীর পিঠে চাপ দিয়ে বলেন, ‘ঠিক করে করো …।’ এরপরই নায়িকার কষ্ট দেখে মীর বলে ওঠেন- “এই গায়ে হাত দিয়ে কথা বলবে না একদম..।”

আসলে দেবলীনার এই শরীরচর্চার ভিডিও মীর নিজেই করছিলেন। সেটা শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, “ভাইফোঁটার দিনেও এরকম নির্মম কী করে হতে পারে?” পাশাপাশি বলেন, ‘দেবলীনা তুমি রকস্টার..’ তা দেখে অভিনেত্রী বলেন, ধন্যবাদ, ‘মীর তুমি অন্তত এই অত্যাচারটা খেয়াল করেছো।’ অন্যদিকে মীর-দেবলীনার এমন কথোপকথন দেখে হতবাক তাঁদের জিম ট্রেনার।

[আরও পড়ুন: অভিনয় ছেড়ে চাষবাস করছেন রতন রাজপুত! জনপ্রিয় নায়িকার অবস্থা জানলে চোখে জল আসবে]

প্রসঙ্গত, টলিপাড়ার অনেকেই এই জিমে শরীরচর্চা করতে যান। মীর, স্বস্তিকা মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, সত্রাজিৎ সেন-সহ তালিকা আর লম্বা। সেই জিমেই ভাইফোঁটার দিন এমন রসিকতা তারকাদের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali sympathies for devlina kumar at gym