scorecardresearch

জলসার জমজমাট মহালয়া! মহিষাসুরমর্দিনী ‘রানিমা’ দিতিপ্রিয়া, সঙ্গীতে ইমন-শোভন জুটি

জলসার মহিষাসুরমর্দিনী-তে চমক!

Ditipriya Roy, Ditipriya Roy in Mahalaya, Star Jalsha, Iman Chakraborty, Shovan, দিতিপ্রিয়া রায়, শোভন-ইমন, স্টার জলসা, bengali news today
মহিষাসুরমর্দিনী 'রানিমা' দিতিপ্রিয়া, সঙ্গীতে ইমন-শোভন জুটি

প্রতিবছরই পুজোর আগে জোর টক্কর শুরু হয়, কোন চ্যানেলের মহালয়া সবচাইতে বেশি আকর্ষণীয় হবে? কার কন্টেন্ট কতটা বেশি সমৃদ্ধ হবে? তবে দর্শকদের উৎসাহ খানিক অন্য জায়গায়। সেটা হল এবার মহিষাসুরমর্দিনীর ভূমিকায় কাকে দেখা যাবে? এবারও তার অন্যথা হয়নি। সম্প্রতিই জানা গিয়েছে যে, কালার্স বাংলায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। পিছিয়ে নেই জি বাংলা, স্টারজলসাও। জি বাংলার মহিষাসুরমর্দিনী কে হচ্ছেন? সেই খবর আপাতত প্রকাশ্যে না এলেও জলসার মহালয়া পরিকল্পনা কিন্তু জমজমাট। কারণ, এবার সংশ্লিষ্ট চ্যানেলে মা দুর্গার ভূমিকায় অসুর নিধন করবেন টেলিদর্শকদের প্রিয় রানিমা অর্থাৎ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

প্রসঙ্গত, এর আগে যদিও দিতিপ্রিয়াকে মহিষাসুরমর্দিনীরূপে দেখা গিয়েছে, তবে সেটা জি বাংলার পর্দায়। আর জলসার মহালয়াতে নানা পুরাণ কাহিনির মিশেলে একটা চমক তো প্রতিবছরই থাকে। আশা করা যায়, এবারও তার অন্যথা হবে না। আর সেইজন্যই জলসার পর্দায় দিতিপ্রিয়াকে দেবী দুর্গার ভূমিকায় দেখতে উৎসুক অনুরাগীরা।

[আরও পড়ুন: সিদ্ধার্থের অকালমৃত্যুতে জন সিনার চোখে জল! সইতে না পেরে কোমায় মহিলা অনুরাগী]

অভিনেত্রী আপাতত ওয়েব সিরিজের শুটে ব্যস্ত। জোরকদমে চলছে ‘তানসেনের তানপুরা’র কাজ। অন্যদিকে, দিতিপ্রিয়াকে পরিচালক পাভেলের আগামী স্পোর্টস ড্রামাতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। সবমিলিয়ে দিতিপ্রিয়া এখন বেজায় ব্যস্ত। তার মাঝেই স্টারজলসার পর্দায় ধরা দেবেন মহিষাসুরমর্দিনীরূপে।

অন্যদিকে, জলসার (Star Jalsha) মহিষাসুরমর্দিনী-তে আরও একটা চমক যোগ হয়েছে। এই শোয়ের সুবাদে ফিরছে শোভন-ইমন জুটি। কারণ, জলসার এবারের মহালয়ার সংগীতের দায়িত্ব বর্তেছে শোভনের (Shovan Ganguly) উপর। শোনা যাচ্ছে, দুটি দুর্গাবন্দনায় সুর দিয়েছেন শোভন। আর সেই গান দুটি গাইবেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ditipriya roy will be seen as durga in star jalsas mahalaya