বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সিদ্ধার্থের অকালমৃত্যুতে জন সিনার চোখে জল! সইতে না পেরে কোমায় মহিলা অনুরাগী

সিদ্ধার্থ শুক্লার ছবি পোস্ট করে শোকজ্ঞাপন খ্যাতনামা রেস্টলার তথা অভিনেতার।

Sidharth Shukla, Sidharth Shukla death, John Cena, Sidnaaz, Sidharth Fan in coma, কোমায় সিদ্ধার্থ অনুরাগী, সিদ্ধার্থ শুক্লা, জন সিনা, bengali news today
সিদ্ধার্থের অকালমৃত্যুতে শোকজ্ঞাপন জন সিনার

কেউ বিশ্বাস-ই করতে পারছেন না সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) আর নেই! হতবাক বিনোদন জগৎ। জনপ্রিয় অভিনেতার এমন অকালপ্রয়াণে মর্মাহত বন্ধু-বান্ধব, ইন্ডাস্ট্রির সহকর্মীরা। জীবন-মৃত্যু সত্যি বড় অনিশ্চয়তার। কিন্তু তাই বলে এই বয়সে জ্বলজ্যান্ত একটা মানুষ, এভাবে চিরঘুমের দেশে চলে যাবে, এই সত্যিটা মানা বড় কষ্টের হয়ে উঠেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মতোই গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়েছে সিদ্ধার্থ শুক্লার অকালপ্রয়াণ। এবার সিদ্ধার্থের মৃত্যুতে সূদুর হলিউড থেকে শোকপ্রকাশ করলেন জন সিনা (John Cena)।

খ্যাতনামা কুস্তিগীর তথা অভিনেতা নিজের ইনস্টাগ্রামে সিদ্ধার্শের একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখা- “শান্তিতে ঘুমোন।” তার সঙ্গে জুড়ে দিয়েছেন কান্নার ইমোজিও। শনিবার জন সিনার এই শোকবার্তার পোস্ট আপলোড হওয়ার এক ঘণ্টার মধ্যেই অনুরাগীমহলে হইচই ফেলে দিয়েছে। প্রায় ২ লক্ষ ৫১ হাজারেরও বেশি নেটিজেনরা প্রতিক্তিয়া দিয়েছেন সিদ্ধার্থকে নিয়ে করা জন সিনার পোস্টে। উল্লেখ্য, গতবছর ইরফান খানের মৃত্যুতেও শোকজ্ঞাপন করেছিলেন খ্যাতনামা এই রেস্টলার তথা অভিনেতা।

[আরও পড়ুন: সিদ্ধার্থের শেষকৃত্যে ঘন ঘন জ্ঞান হারালেন ‘প্রেমিকা’ শেহনাজ, সামলানোই যাচ্ছে না অভিনেত্রীকে]

অন্যদিকে, সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক সইতে না পেরে কোমায় চলে গিয়েছেন তাঁর এক মহিলা অনুরাগী। এতটা মানসিক চাপ নিতে পারেননি তিনি। টুইট করে একথা জানিয়েছেন চিকিৎসক জয়েশ ঠাকুর। তিনি জানিয়েছেন, ওই মহিলা আসলে সিদ্ধার্থের পাশাপাশি শেহনাজ গিলেরও অনুরাগী ছিলেন। অভিনেতার প্রয়াণের খবর শুনেই মানসিকভাবে এতটা ভেঙে পড়েন যে, বাথরুমে গিয়ে জ্ঞান হারান তিনি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই ‘সিড-নাজ’ (Sidnaaz) ফ্যান।

পাশাপাশি চিকিৎসকের পরামর্শ, “প্রত্যেক অনুরাগীদের মানসিক অবস্থাই বুঝতে পারছি। কিন্তু এই সময়ে যথাসম্ভব শান্ত থাকুন। বেশি চিন্তা করবেন না এগুলো নিয়ে। পারলে মনকে অন্যদিকে ব্যস্ত রাখুন। জানি এটা অতটা সহজ নয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: John cena on sidharth shukla sidnaaz fan in coma

Next Story
জন্মদিনেই মুক্তি পেল ঋষি কাপুরের শেষ ছবির ফার্স্টলুক, আবেগে ভাসছে নেটদুনিয়াRishi Kapoor, Rishi Kapoor birthday, Sharmaji Namkeen, Paresh Rawal, Juhi Chawla, ঋষি কাপুরের শেষ ছবি, শর্মাজি নমকিন, পরেশ রাওয়াল, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com