বড় খবর

Ditipriya Roy: ‘রাসমণি’র জার্নি শেষ, শ্যুটিংয়ের শেষ দিনে ফ্লোরে আবেগপ্রবণ দিতিপ্রিয়া

সিরিয়ালে রানির মৃত্যুর আসন্ন। কী বলছেন দিতিপ্রিয়া?

Ditipriya Roy, Rani Rashmoni, Korunamoyee Rani Rashmoni, Bengali Serial, Bengali Television, দিতিপ্রিয়া রায়
'রানি রাসমণি'র শ্যুটিংয়ের শেষ দিনে আবেগপ্রবণ দিতিপ্রিয়া

আজ শুক্রবার, করুণাময়ী রানি রাসমণির সেটে শেষবারের মতো কল টাইম পেলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। প্রতিদিনের মতোই ভালবাসা, পেশাদারিত্ব দিয়ে শ্যুটিং শেষ করলেন। তবে বিদায়বেলায় যেন গলা ধরে এল দিতিপ্রিয়ার। আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেত্রী। আর হবে না-ই বা কেন, গত ৪ বছরের যাত্রা, দর্শকদের অন্দরমহলে রোজকার ভাব-ভালবাসা, আড্ডা জমানো যে সিরিয়ালের দৌলতে, তা যখন অন্তিম লগ্নে পৌঁছয়, তখন মন খারাপ হওয়াটাই তো স্বাভাবিক।

চিত্রনাট্য অনুযায়ী জুলাইয়ের ৪ তারিখ অর্থাৎ আগামী রবিবার ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে রানির মৃত্যুর পর্ব দেখানো হবে। আর সেই প্রেক্ষিতেই আজ ছিল অভিনেত্রীর শ্যুটিংয়ের শেষ দিন। ১৫ বছর বয়স থেকে এই সিরিয়ালের সঙ্গে যুক্ত তিনি। অতঃপর দিতিপ্রিয়ার এই বছরের জার্নি শেষ হওয়ায় মন খারাপ গোটা টিমেরই।

[আরও পড়ুন: ‘সরকারি হাসপাতালে মানুষ এখন যেচে আসে’, স্বাস্থ্যব্যবস্থা নিয়ে বামফ্রন্টকে ‘খোঁচা’ কবীর সুমনের]

তবে নস্ট্যালজিক অভিনেত্রী অনুরাগীদের আবেদন জানিয়েছেন, তাঁরা যেন এই সিরিয়ালের পাশে থাকেন। পাশাপাশি দিতিপ্রিয়ার মন্তব্য, ধারাবাহিকে আমার যাত্রা শেষ হলেও আমি প্রতিদিন দেখব। শ্যুটিংয়ের জন্য সময় না পেলেও পরে জি ফাইভে দেখে নেবেন, ঠিক আজও যেমনটা করেন। দর্শকদের এত ভালবাসার জন্যও অভিনেত্রী আপ্লুত বলে জানিয়েছেন। তাঁর কথায়, “গত চার বছরে যা কিছু শিখেছি। দর্শকদের ভালবাসা পেয়েছি, তার জন্য আমি কৃতজ্ঞ। এই জার্নিটার সবকিছুই আমার সঙ্গে থেকে যাবে।”

উল্লেখ্য, ধারাবাহিক কিন্তু এখনই শেষ হয়ে যাচ্ছে না। ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ নতুন নামে, নয়া চিত্রনাট্য নিয়ে চলবে দর্শকদের প্রিয় এই সিরিয়াল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ditipriya roys journey with rani rashmoni serial comes to an end actress shares emotional note

Next Story
Vicky Kaushal: ‘অশ্বত্থামা’ ছবিতে প্রস্থেটিক লুক, ভিকি কৌশলকে নিয়ে তোলপাড় নেটদুনিয়াVicky Kaushal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com