অযাচিত খারাপ স্পর্শ! কষিয়ে থাপ্পড় মেরেছিলেন দিব্যাঙ্কা

'ইয়ে হ্যায় মহব্বতে' ধারাবাহিকে ঈশিতার চরিত্রটি যতটা শক্তিশালী ছিল, বাস্তব জীবনে ততটাই ঋজু চরিত্রের মানুষ দিব্যাঙ্কা ত্রিপাঠী। জানালেন একটি পুরনো ঘটনা।

By:
Edited By: Shanoli Debnath Updated: April 19, 2020, 08:24:44 AM

জাতীয় টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন দিব্যাঙ্কা ত্রিপাঠী। ‘ইয়ে হ্যায় মহব্বতে’ ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শককে যেমন মুগ্ধ করেছিল, তেমনই ডক্টর ঈশিতার চরিত্রের দৃঢ়তাও ভাল লেগেছিল দর্শকের। বাস্তব জীবনেও দিব্যাঙ্কা একজন অত্যন্ত দৃঢ় ব্যক্তিত্বের মানুষ। সম্প্রতি তিনি সোশাল মিডিয়ায় জানিয়েছেন, একবার এক ব্যক্তি অযাচিতভাবে স্পর্শ করেছিল তাঁকে এবং দিব্যাঙ্কা তাকে উচিত শিক্ষা দিয়েছিলেন।

ঘটনাটা বেশ পুরনো। ঠিক কোন বছর তা বলেননি অভিনেত্রী কিন্তু এমন একটা সময়ে যখন মাল্টিপ্লেক্স আসেনি। সিনেমা দেখতে গেলে সবাইকে সিঙ্গল স্ক্রিনেই যেতে হতো। আজ থেকে ১৫-২০ বছর আগে ভিড় ঠেলে অথবা একটু সাইডে সরে ব্ল্যাকে টিকিট কেটে সিনেমা দেখার অভিজ্ঞতা যাঁদের আছে, তাঁরা জানেন, সেই সময় কোনও হিট সিনেমার শো থাকলে কতটা ঠেলাঠেলি ধাক্কাধাক্কি হতো সিনেমাহলগুলিতে।

আরও পড়ুন: আসছে ‘কে আপন কে পর’-এর মোবাইলে শুট করা নতুন এপিসোড

ঠিক তেমনই একবার দিব্যাঙ্কা লাইন দিয়েছিলেন টিকিট কাটতে, আর সেই সময় প্রচণ্ড ভিড়ের সুযোগ নিয়ে এক ব্যক্তি তাকে খারাপভাবে স্পর্শ করে। সে হয়তো ভেবেছিল, ভিড়ের মধ্যে দিব্যাঙ্কা কিছু করে উঠতে পারবেন না বা হয়তো লজ্জা পাবেন। কিন্তু উল্টে অভিনেত্রী তার হাতটা খপ করে ধরে ফেলেন।

দিব্যাঙ্কা তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, এর পরে ওই ব্যক্তি পালাবার চেষ্টা করে কিন্তু দিব্যাঙ্কা তাকে হিঁচড়ে টেনে বার করেন লাইন থেকে এবং কষিয়ে একটা থাপ্পড় মারেন। পরে অবশ্য অনেকেই এগিয়ে আসেন পরিস্থিতির গুরুত্ব বুঝে। শেষে উপস্থিত জনতা আচ্ছা করে উত্তমমধ্যম দেয় সেই লোকটিকে।

দর্শক জানেন পর্দার ডক্টর ঈশিতাও এমন একটি পরিস্থিতিতে ঠিক এই কাজটাই করত। অন-স্ক্রিন ও অফ-স্ক্রিন এই ঋজু চরিত্রের অভিনেত্রী আপাতত লকডাউনে রয়েছেন মুম্বইয়ে, স্বামী ও অভিনেতা বিবেক দহিয়া-র সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Divyanka tripathi slapped a man who touched her inappropriately

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X