scorecardresearch

বড় খবর

এবারে শেফ দিব্যাঙ্কা ত্রিপাঠী, চরিত্র অঙ্কনে অল্ট বালাজি

ইয়ে হ্যায় মহব্বতে টেলিভিশন সিরিজে সংস্কারি বউয়ের পর এবার একতা কাপুরের ওয়েব সিরিজে অন্যভাবে আসতে চলেছেন দিব্যাঙ্কা ত্রিপাঠী। প্রকাশিত হল তারই ফার্স্টলুক।

এবারে শেফ দিব্যাঙ্কা ত্রিপাঠী, চরিত্র অঙ্কনে অল্ট বালাজি
শাশুড়ি-বউয়ের সিরিজ ছেড়ে এই নতুন রুপে দেখা দিতে চলেছেন দিব্যাঙ্কা

টেলিভিশন অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী এতদিন দর্শকের মনে বিরাজ করেছেন ঈশিতা আইয়ারের ভূমিকায়। জনপ্রিয় টেলিভিশন সিরিজ ইয়ে হ্যায় মহব্বতে-তে সংস্কারী স্ত্রী সাজের পর এবার একতা কাপুরের ওয়েব সিরিজে অন্যভাবে আসতে চলেছেন দিব্যাঙ্কা।  প্রকাশিত হল তারই ফার্স্ট লুক। একতা কাপুরের ওটিটি প্লাটফর্মের নাম অল্ট বালাজি।

মঙ্গলবার টুইটারে দিব্যাঙ্কার নতুন চরিত্রের ফার্স্ট লুক শেয়ার করেন একতা কাপুর। আর পোস্টারে দিব্যাঙ্কাকে দেখা যাচ্ছে শেফের জামাকাপড়ে। দেখে মনে হচ্ছে অভিনেত্রী নিজের এতদিনের পরিচিত রূপ ছেড়ে এই নতুন রূপে দেখা দিতে চলেছেন। শোনা যাচ্ছে টেলিভিশন অভিনেতা রাজীব খাণ্ডেলওয়াল যিনি একটা কাপুরের হক সে ওয়েব সিরিজে কাজ করেছেন তাঁকেই দেখা যাবে দিব্যাঙ্কা ত্রিপাঠীর বিপরীতে।

আরও পড়ুন, কসৌটি জিন্দেগি কি নিয়ে হিনা খানের উত্তেজনার পারদ তুঙ্গে

শুধু একতা কাপুরই নন, ”দিব্যাঙ্কা নিজেও ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করেন ওয়েব সিরিজের কথা। তিনি লেখেন, ”তড়কা লাগায়া জবরদস্ত! ফার্স্টলুক! ওয়েব সিরিজের টাইটেল কি কেউ বুঝতে পারছে? দ্বিতীয় ভাগ আসছে কাল পাঁচটায়। তৈরি থাকুন”।

এরআগে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সূত্রের খবর জানিয়েছিল, ”এই শো টা একটা পরিণত প্রেমের গল্প। এটা একটা অনুভূতির যাত্রাপথও বটে, তবে তার মধ্যে কমেডি অ্যাঙ্গেল রয়েছে। একতা ও দিব্যাঙ্কা দুজনেই এই শো নিয়ে ভীষণ উত্তেজিত। একবার মুখ্য অভিনেতার ঠিক হয়ে গেলেই ফ্লোরে আসবে এই সিরিজ। এই বছরের শেষেই এই ওয়েব সিরিজ মুক্তি পাবে”।

দিব্যাঙ্কার আগে অনিতা হাসান আনন্দী ও রিথাভিক ধনঞ্জানিও ডেবিউ করেছেন অল্ট বালাজির ওয়েব সিরিজে। মৌনী রায়কেও দেখা যাবে একতা কাপুরের অ্যাম্বিশিয়াস কাজ নূরজাহানে।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Divyanka tripathi webseries first look ekta kapoor