scorecardresearch

কসৌটি জিন্দেগি কি নিয়ে হিনা খানের উত্তেজনার পারদ তুঙ্গে

কসৌটি জিন্দেগি কি-র কমলিকা অর্থাৎ হিনা খান এক্সক্লুসিভ সাক্ষাৎকার দিলেন ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে। কমলিকার চরিত্রে মানুষের আশা তো রয়েইছে তিনিও কম উত্তেজিত নন।

কসৌটি জিন্দেগি কি নিয়ে হিনা খানের উত্তেজনার পারদ তুঙ্গে
তবে হিনা কি ইতিহাসকে টপকে যেতে পারবে ঊব্বর্শীকে?

টেলিভিশনে ফিরেছেন হিনা খান, তাও আবার কসৌটি জিন্দেগি কি-র জনপ্রিয় চরিত্র কমলিকায়। ইয়ে রিসতা কয়্যা কহলাতা হ্যায় টেলিসিরিজের অক্ষরা চরিত্রে তাক লাগানোর পর একেবারে বিপরীত ভ্যাম্পের ভূমিকায় হিনা খান। তিনিই সাক্ষাৎকার দিলেন ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে। কসৌটি শো দিয়ে কামব্যাক করার বিষয়ে হিনা বললেন, “আমার উত্তেজনার পারদ তো শিখরে। সেটে ভীষণ ভাল ব্যবহার করা হয়। যেভাবে ফ্লোরে স্বাগত জানান হয়েছে সেটা অনবদ্য। প্রোমো এত ভাইরাল হয়েছে যে আমি স্ক্রিনে ফিরে আসতে পেরে আনন্দিত হয়েছি।”

আরও পড়ুন, গুয়াহাটির কনর্সাটে বাংলা গান গাওয়ায় হেনস্থা শানকে

তাঁর ‘বউয়ের’ ইমেজ থেকে বেরোতেই কি কমলিকা চরিত্রটা বাছলেন হিনা? খতরো কে খিলাড়ি তারকা বলেন, “আমি সেটা আগেই করে ফেলেছি (হাসি)। কিন্তু একজন অভিনেতা হিসাবে এটা আসাধারণ সুযোগ যেখানে আমি আমার বহুমুখীতা প্রমাণ করতে পারব। যে কোনও চরিত্রে অভিনয় করার ক্ষমতা রাখতে হবে আমাকে। অনেক কষ্ট করে আমায় স্টিরিওটাইপ থেকে বেরোতে হয়েছে। আর সত্যি বলছি, এর পরে যে চরিত্রটা করব সেটা ইতিবাচক হবে।” আরও একটি নতুন শো নিয়েও কথা বললেন হিনা। তিনি আমাদের জানালেন, “যদিও এটা নিয়ে আমি কথা বলেছি। হ্যাঁ! একতা কাপুরের সঙ্গে আরও একটা শো করছি আমি, যেখানে আমার পজিটিভ চরিত্র। কিন্তু এই মূহুর্তে এর থেকে বেশি কিছু বলা আমার পক্ষে সম্ভব নয়।”

হিনা ইতিমধ্যেই টেলিভিশনের স্টাইল আইকন, আর কমলিকার স্টাইল তো হেডলাইন তৈরি করেছে। বিগ বস ১১ তারকা ব্যক্তিগতভাবে এই চরিত্রটার জন্য অনেক খেটেছেন হিনা। তিনি বলেন, “কমলিকার পুরোটাই ন্যাকামি আর কায়দার ওপর তৈরি। আগের কমলিকার থেকে পুরোটাই আলাদা করতে চেয়েছি চরিত্রটাকে। আমার মনে হয় কমলিকার পোশাক পরে স্টাইল স্টেটমেন্ট হয়ে যাবে।” ইতিমধ্যেই কসৌটি জিন্দেগি কি তে নিজের প্রথম পদক্ষেপ নিয়েছেন হিনা।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hina khan to enter kasautii zindagii kay as komolika today