বড় খবর

শরীর থেকে ৬৭টা কাঁচের টুকরো! মহিমা জানালেন ভয়ঙ্কর দুর্ঘটনার কথা

ঠিক যখন কেরিয়ার গতি পেতে শুরু করে, তখনই সরে যেতে হয়েছিল ‘পরদেশ’-নায়িকাকে একটি বিশেষ ঘটনার পরে। সেই দুর্ঘটনা নিয়ে সম্প্রতি কথা বলেছেন তিনি।

Doctors took out 67 glass pieces Mahima Chaudhary recalled an accident
মহিমা চৌধুরীর ছবি ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ থেকে

শাহরুখ খানের সঙ্গে ‘পরদেশ’ ছবি-র পরেই রাতারাতি জনপ্রিয়তার শিখরে উঠে আসেন মহিমা চৌধুরী। তার পরেই আর একটি হিট ছবি ছিল সঞ্জয় দত্তের ‘দাগ’। সম্প্রতি মহিমা ফিরে দেখেছেন সেই সময়কে যখন একটু একটু করে তাঁর কেরিয়ার গতি পেতে শুরু করে। আর তখনই একটি দুর্ঘটনা তাঁকে বাধ্য করে থেমে যেতে।

অভিনেত্রী সম্প্রতি সেই দুর্ঘটনার কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে যা ঘটেছিল অজয় দেবগণ ও কাজল অভিনীত ‘দিল কেয়া করে’ ছবির শুটিংয়ে।

আরও পড়ুন: বিচারক নিজেই যখন অপরাধী! ওয়েব সিরিজ ‘ইওর অনর’-এর ট্রেলার

”অজয় দেবগণ ও কাজলের নিজস্ব প্রোডাকশনের ছবি ‘দিল কেয়া করে’-তে কাজ করছিলাম তখন প্রকাশ ঝা-র সঙ্গে। ওই সময় বেঙ্গালুরুতে স্টুডিও যাওয়ার পথে আমার বিরাট বড় একটা অ্যাক্সিডেন্ট হয়। একটা ট্রাক এসে ধাক্কা মারে আমার গাড়িতে। গাড়ির কাঁচটা গুঁডিয়ে গিয়ে মূলত এসে লেগেছিল আমার মুখে। আমার মনে হয়েছিল তখন আমি মরে যাচ্ছি। তক্ষুণি কেউ আমাকে সাহায্য করতেও এগিয়ে আসেনি। হসপিটালে পৌঁছে অনেক পরে আমার মা আর অজয় আসে। তখন আমি উঠে প্রথমবার আয়নায় মুখটা দেখি আর সেই দেখাটা ছিল সাঙ্ঘাতিক। যখন সার্জারি হয়, ৬৭টা কাচের টুকরো বেরিয়েছিল”, অভিনেত্রী জানিয়েছেন পিঙ্কভিলা-কে।

এই দুর্ঘটনার পরে স্বাভাবিকভাবেই তাঁকে বহু ছবির অফার ফিরিয়ে দিতে হয়েছিল। অনেক সময় নিয়ে সুস্থ হয়ে ওঠার পরে তিনি ধীরে ধীরে ক্যামিও এবং অতিথি চরিত্রে অভিনয় করতে শুরু করেন আবার। ”অনেকেই হয়তো ভেবেছেন ও কি হারিয়ে গেল নাকি ক্যামেরার সামনে আসতে চায় না। আমি মনের জোর নিয়ে সময়টা পার করেছি আর সেটা একমাত্র সম্ভব হয়েছে আমার পরিবারের জন্য”, বলেন মহিমা।

আরও পড়ুন, শুরু হল না শুটিং, শিল্পীদের বিমা নিয়ে কাটেনি জট

তবে বলিউড যে তাঁকে তেমন উল্লেখযোগ্য কোনও চরিত্র দেয়নি, সেই নিয়েও অনুযোগ রয়েছে অভিনেত্রীর। তিনি ওই সাক্ষাৎকারে জানান যে ‘তুমহারি সুল্লু’-তে বিদ্যা বালনের যে চরিত্রটি, তেমন কোনও চরিত্রের জন্য তিনি অপেক্ষা করে আছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Doctors took out 67 glass pieces mahima chaudhary recalled an accident

Next Story
বিচারক নিজেই যখন অপরাধী! ওয়েব সিরিজ ‘ইওর অনর’-এর ট্রেলারSony LIV web series Jimmy Sheirgill Varun Badola Mita Vasisht starrer Your Honor trailer
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com