scorecardresearch

বড় খবর

বিচারক নিজেই যখন অপরাধী! ওয়েব সিরিজ ‘ইওর অনর’-এর ট্রেলার

জিমি শেরগিল, বরুণ বদোলা ও মিতা বশিষ্ঠ অভিনীত এই সিরিজটি আসছে সোনি লিভ ওটিটি প্ল্যাটফর্মে। ইজরায়েলের একটি সিরিজের গল্প অবলম্বনেই নির্মিত এই হিন্দি সিরিজটি।

Sony LIV web series Jimmy Sheirgill Varun Badola Mita Vasisht starrer Your Honor trailer
ছবি সৌজন্য: সোনি লিভ
আসছে টান টান থ্রিলার সিরিজ ‘ইওর অনর’। অতি সম্প্রতি এই সিরিজের মোশন পোস্টার এসেছে সোশাল মিডিয়ায়। এবার মুক্তি পেল সিরিজের ট্রেলার। জিমি শেরগিল, বরুণ বদোলা ও মিতা বশিষ্ঠ অভিনীত এই সিরিজটি আসছে সোনি লিভ ওটিটি প্ল্যাটফর্মে। ইজরায়েলের একটি সিরিজের গল্প অবলম্বনেই নির্মিত এই হিন্দি সিরিজটি।

২০১৭ সালে তৈরি হয় হিব্রু ভাষার এই সিরিজটি যার রিমেক হয় মার্কিন টেলিভিশনেও। সেখানেও নাম ছিল ‘ইওর অনর’। ইজরায়েলের এই সিরিজটি খুবই প্রশংসিত হয়েছিল আন্তর্জাতিক স্তরে। সোনি লিভ-এর এই সিরিজে মূল গল্পের ভারতীয়করণ করা হয়েছে যেখানে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন জিমি শেরগিল।

আরও পড়ুন: দিনের সেরা বলিউড বাছাইঃ ছন্দে ফিরছে বলিউড, কেরিয়ারের মাঝে মহিমার দুর্ঘটনা

চরিত্রের নাম বিষাণ খোসলা, সম্প্রতি যার পদোন্নতি হয়েছে বিচারকের পদে। অত্যন্ত ন্যায়নিষ্ঠ খোসলা বিবেকদংশনে পড়ে যখন তার গাড়ির ধাক্কায় মারা যায় এক বাইক-আরোহী। কিন্তু সেদিন গাড়ির চালকের আসনে খোসলা ছিল না, ছিল তার সদ্য তরুণ ছেলে। এখানেই শুরু হয় এক বাবা ও একজন বিচারকের টানাপোড়েন। দেখে নিতে পারেন ট্রেলারটি নীচের লিঙ্কে ক্লিক করে–

ট্রেলারটি বেশ টান টান এবং আকর্ষণীয় নিঃসন্দেহে। আশা করা যায় সিরিজটিও বেশ উপভোগ্য হবে। তবে এখনও পর্যন্ত স্ট্রিমিংয়ের দিনক্ষণ জানানো হয়নি। মিতা বশিষ্ঠকে অনেকদিন পরে নতুনভাবে পেতে চলেছেন দর্শক এই সিরিজে। বড়পর্দায় ২০১৪ সালের ছবি ‘রহস্য’ ও ২০১৭ সালের টিভি সিরিজ ‘কোই লট কে আয়া হ্যায়’-এর পর কিঞ্চিৎ বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। জিমি শেরগিলের ক্ষেত্রেও এই সিরিজটি খুবই গুরুত্বপূর্ণ কারণ বিগত কয়েক বছরে জাতীয় স্তরে খুব চ্যালেঞ্জিং চরিত্র কমই পেয়েছেন জিমি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sony liv web series jimmy sheirgill varun badola mita vasisht starrer your honor trailer