scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘মহারাজদাও দারুণ ভাসান ডান্স করেন..’, সৌরভের সিক্রেট ফাঁস ডোনার

হাটে হাঁড়ি ভাঙলেন ডোনা গঙ্গোপাধ্যায়।

‘মহারাজদাও দারুণ ভাসান ডান্স করেন..’, সৌরভের সিক্রেট ফাঁস ডোনার
সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথা ফাঁস ডোনার।

BCCI প্রেসিডেন্ট পদ থেকে সদ্য বিদায় নিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আপামর বাঙালির খুব মন খারাপ। ‘প্রিন্স অফ ক্যালকাটা’-কে নিয়ে রাজনৈতিক মহলেও চর্চার অন্ত নেই। বিতর্ক, সমালোচনা, রাজনীতির দড়ি টানাটানি যাবতীয় কড়চা সরিয়ে রেখে এবার স্বামী সৌরভের কথা ফাঁস করে দিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। মহারাজ যে দারুণ নাচ করেন, সেকথা নিজমুখে জানালেন স্ত্রী।

সম্প্রতি চিকুনগুনিয়ায় আক্রান্ত হন ডোনা। হাসপাতাল থেকে ছাড়া পেয়েই দুর্গাপুজো কার্নিভালে তাঁর দীক্ষামঞ্জরীর ট্রুপকে মহড়া দিতে নিয়ে ছোটেন। খুশি হয়ে সাহসিনীকে ইতিমধ্যেই বিশেষ সম্মানে ভূষিত করার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। এর মাঝেই BCCI প্রেসিডেন্ট পদ থেকে সৌরভের বাদ পড়া, সবমিলিয়ে বেহালার গাঙ্গুলি পরিবারে এখন কঠিন সময়। তবে এসব সরিয়ে অনুরাগীদের কাছে দাদার এক সিক্রেট ফাঁস করলেন ডোনা গঙ্গোপাধ্যায়।

অসুস্থ হওয়ার আগেই ‘ডান্স ডান্স জুনিয়র ৩’ শোয়ে অতিথি বিচারক হয়ে এসেছিলেন সৌরভ-জায়া। ওডিসি নৃত্যে বিশ্বজুড়ে তাঁর খ্যাতি। ‘দাদাগিরি’র মঞ্চে তাঁকে দেখা গেলেও এই প্রথম কোনও রিয়ালিটি শোয়ের জন্য শুট করলেন ডোনা। আগেই এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে,”কোনও রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে পুরোপুরি সময় দেওয়াটা তাঁর পক্ষে একটু কঠিন। তবে এখন তিনি অনেকটাই ফাঁকা থাকেন। সানা বিদেশে থাকেন। সৌরভও চূড়ান্ত ব্যস্ত। তাই বাড়ির সবটা সামলে রিয়ালিটি শোয়ে সময় দেওয়া বেজায় কঠিন।”

তবে দাদাগিরি পরিচালক শুভঙ্কর চক্রবর্তীর সঙ্গে সৌরভ-ডোনার সম্পর্ক খুব ভাল। আর ‘ডান্স ডান্স জুনিয়র’-ও তাঁরই শো। তাই শুভঙ্করের জোড়াজুড়িতেই একপ্রকার অতিথি বিচারক হয়ে এসেছিলেন। শুটে বেশ মজা করেন। অবসরে দেব-রুক্মিণীর সঙ্গেও আড্ডা দেন। সেই শোয়ের এক ভাইরাল ঝলকেই ডোনাকে বলতে শোনা যায় যে, “ভাসান ডান্স হল বাঙালির প্যাশন। মহারাজদাও খুব নাচেন। যখনই খুশি হন নাচতে শুরু করেন।”

[আরও পড়ুন: রাস্তায় শ্লীলতাহানির শিকার! নোংরা আক্রমণ, ধর্ষণের হুমকি রূপান্তরকামী YouTuber মন্টিকে]

প্রসঙ্গত, শোয়ের প্রতিযোগীদের নাচ দেখেও ডোনা গঙ্গোপাধ্যায় মুগ্ধ। তিনি জানান, “সবাই দুর্দান্ত নেচেছে। কে প্রথং, দ্বিতীয় কিংবা তৃতীয় হবে, আমি জানি না। তবে এঁরা যদি নাচটা ধরে রাখতে পারে, তাহলে ভারতে সুযোগ্য নৃত্যশিল্পীর অভাব হবে না, ভবিষ্যৎ সুরক্ষিত।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dona ganguly graces dance dance junior unbox sourav gangulys dance passion